স্যামসাংয়ের ফোনে গ্রামীণফোনের অফার

Mobile Phone Offer 21st May 17 at 3:43pm 2,426
Googleplus Pint
স্যামসাংয়ের ফোনে গ্রামীণফোনের অফার

১৩ টি মডেলের স্মার্টফোন বা ট্যাব থেকে যেকোনো একটি কিনে গ্রাহকরা পেতে পারেন গ্রামীণফোনের এই এক্সক্লুসিভ ইন্টারনেট বান্ডেল অফার

স্যামসাং মোবাইল বাংলাদেশ টেলিকম অপারেটর গ্রামীণফোনের সাথে নিয়ে এলো আকর্ষণীয় নতুন অফার। এই অফারের মাধ্যমে গ্রাহকরা স্যামসাং এর ১৩ টি মডেলের স্মার্টফোন এবং ৩টি ট্যাব থেকে যেকোনো একটি কিনে জিতে নিতে পারেন ৪ জিবি পর্যন্ত আকর্ষণীয় এই ইন্টারনেট অফার।

সবচেয়ে জনপ্রিয় ও সাফল্য অর্জনকারী সিরিজ গ্যালাক্সি জে সিরিজ এবং সবার সেরা এবং শক্তিশালী গ্যালাক্সি এ সিরিজ ও সি ৯ প্রো ডিভাইসগুলোতে গ্রাহকরা এই এক্সক্লুসিভ ইন্টারনেট বান্ডেলটি অফারটি উপভোগ করতে পারবেন।

সবচেয়ে জনপ্রিয় ও বহুল আলোচিত স্যামসাং স্মার্টফোন জে সিরিজ ও ট্যাব কিনে গ্রাহকরা গ্রামীণফোন থেকে ২জিবি (৭ দিন মেয়াদি) ইন্টারনেট পাবেন। স্যামসাং গ্রাহকরা ২জিবি ইন্টারনেট ৪২৭ টাকায় কিনে (৩০ দিন মেয়াদি) আরও ২জিবি ইন্টারনেট (৭ দিন মেয়াদি) ফ্রি পাবেন। এই অফারটি ৪ মাসে ১২ বার কেনা যাবে।

জনপ্রিয় এই স্মার্টফোনগুলো মধ্যে রয়েছে- স্যামসাং গ্যালাক্সি জে১ নেক্সট প্রাইম, গ্যালাক্সি জে২, গ্যালাক্সি জে২ প্রাইম, গ্যালাক্সি জে২ প্রো, গ্যালাক্সি জে৫, গ্যালাক্সি জে৭, গ্যালাক্সি জে৭ ২০১৬, গ্যালাক্সি জে৭ প্রাইম, গ্যালাক্সি অন৭ প্রো, গ্যালাক্সি ট্যাব ৩ভি, গ্যালাক্সি জে-ম্যাক্স এবং গ্যালাক্সি ট্যাব ই।

গ্রাহকরা স্যামসাং এর সেরা এবং শক্তিশালী বিভাগ গ্যালাক্সি এ সিরিজ ও সি ৯ প্রো কিনে পেতে পারেন ৪জিবি ফ্রি ইন্টারনেট। স্যামসাং গ্রাহকরা ৪জিবি ইন্টারনেট ৬০৯ টাকায় কিনে (৩০ দিন মেয়াদি), আরও ৪জিবি ইন্টারনেট (৭ দিন মেয়াদি) ফ্রি পাবেন।

এই অফারে স্যামসাং এর প্রিমিয়াম বিভাগের স্মার্টফোন রয়েছে যা হলো গ্যালাক্সি এ৫, গ্যালাক্সি এ৭ (২০১৬), গ্যালাক্সি এ৭ (২০১৭) এবং গ্যালাক্সি সি৯ প্রো।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 69 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)