শুধুমাত্র কোম্পানির প্রচারের জন্য...

মজার সবকিছু 21st May 17 at 9:14am 845
Googleplus Pint
শুধুমাত্র কোম্পানির প্রচারের জন্য...

বর্তমান সময়ে রাস্তায় বের হলেই সচরাচর মাইকে শুনতে পাওয়া যায়, ‘৩০০ টাকার এনার্জি বাল্ব মাত্র ১০০ টাকায়, তাও আবার কোম্পানির প্রচারের জন্য’! এই সব কোম্পানির প্রচার হয়তো বা এ যাবত কালেও শেষ হবে না। তবে কোম্পানির প্রচারের জন্য কোম্পানিগুলো আরও যা যা করতে পারে, চলুন, তারই কিছু নকশা-নমুনা দেখে আসি!

v ‘রিমোট কিনলেই টিভি ফ্রি’ টাইপের উড়াধুড়া অফারের বিজ্ঞাপন চলবে, তাও আবার সেই কোম্পানির প্রচারের জন্য! তবে উল্লেখ্য, এখানের রিমোটের মূল্য বেশি না, মাত্র পনেরো হাজার টাকা থেকে শুরু...!

v পণ্যের আজীবন গ্যারান্টি বা ওয়ারেন্টি :দেখা যাবে মাইকে মাইকে কোনো পণ্যের আজীবন গ্যারান্টি বা ওয়ারেন্টি দেওয়া হবে, যদিও সেই কোম্পানি নিজেই আর এক বছর টিকবে কি না তারই কোনো গ্যারান্টি বা ওয়ারেন্টি নেই! মাগার তাদের পণ্যের ঠিকই আজীবন গ্যারান্টি বা ওয়ারেন্টি দিচ্ছে, ও হ্যাঁ, তাও তো, শুধুমাত্র কোম্পানির প্রচারের জন্য!

v আসুন, দেখুন, শুনুন, কিনুন :লাউড স্পিকারে বাজতে থাকবে, এটা যে ‘আসুন, দেখুন, শুনুন, কিনুন’, যারা আসবেন, এবার তাদের কাছে ফিসফিস করে আস্তে আস্তে পণ্য সেল দেবে, শুধুমাত্র কোম্পানির প্রচারের জন্যই এটা তাদের কৌশল।

v শুধুমাত্র আজকের জন্যই এই সীমিত সুযোগ :অনেক সময়ে দেখতে পাওয়া যায়, বিক্রিতা এটা বলছেন, যে শুধুমাত্র আজকের জন্যই ৯০% মূল্যহ্রাস তাও আবার সেই একই ডায়লগ শুধুমাত্র কোম্পানির প্রচারের জন্যই...!

v কে আছেন, দরদি ভাই :কে আছেন দরদি, এটা নিয়ে যান! কোনো দাম দিতে হবে না, আপনাকে বিনামূল্যে দিলাম, তাও আবার ওই কোম্পানির প্রচারের জন্য! নেওয়ার পরে বলবে, তবে ভাই, এই পণ্যের ভ্যাটটা কিন্তু আপনাকেই পরিশোধ করতে হবে। তখন দেখা যাবে, এমন একটা অ্যামাউন্ট দিতে হবে যা হয়তো পণ্যের মূল দামের চেয়েও ঢের বেশি।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 29 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)