ছেলেদের যেসব বিষয় মেয়েদের অপছন্দ

লাইফ স্টাইল 20th May 17 at 3:23pm 521
Googleplus Pint
ছেলেদের যেসব বিষয় মেয়েদের অপছন্দ

মানুষ বিভিন্ন প্রকৃতির হবে, এটাই স্বাভাবিক। তবে আচরণে একটি সৌন্দর্য থাকা তো চাই-ই। ছেলেদের কিছু আচরণ রয়েছে, যেগুলো মেয়েরা ভীষণ অপছন্দ করে। ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা অপছন্দ করে, তার একটি তালিকা জানিয়েছে জীবনধারাবিষয়ক ওয়েবসাইট বোল্ডস্কাই।

জেদ করা
মেয়েরা সাধারণত জেদি ছেলে অপছন্দ করে। মেয়েটিকে কোনো বিষয়ে জিজ্ঞেস করলে সে যদি ‘না’ বলে, তাহলে সেটা এড়িয়ে যাওয়াই ভালো। বারবার জিজ্ঞেস করলে বিষয়টি তার কাছে বিরক্তির কারণ হতে পারে। এ বিষয়ে জেদ পরিহার করাই ঠিক হবে।

ব্যঙ্গ করা
যে ছেলেরা সবাইকে ব্যঙ্গ করে বা অযথা কাউকে বিরক্ত করে, তাদের সাধারণত মেয়েরা পছন্দ করে না; বরং প্রবলভাবে ঘৃণা করে। তা ছাড়া কাউকে ব্যঙ্গ করা সঠিক ব্যক্তিত্বের পরিচায়ক নয়। এসব বিষয়ে খেয়াল রাখা প্রয়োজন।

বেশি কথা বলা
অনেকে আছেন একটু বেশি কথা বলেন। কথা বলা আরম্ভ করলে সহজে থামতে চান না। প্রাসঙ্গিক-অপ্রাসঙ্গিক সব ধরনের গল্প করেন। অতিরঞ্জিত গল্প করা মেয়েরা তেমন পছন্দ করে না। তারা মুডি ধরনের ছেলে পছন্দ করে।

আঠালো প্রকৃতি
সঙ্গীকে প্রতি মিনিটে মুঠোফোনে খুদে বার্তা পাঠানোর মানে এই নয় যে তার প্রতি আপনার অনেক ভালোবাসা রয়েছে। এর মানে আপনি শুধু একজন আঠালো প্রকৃতির মানুষ। মেয়েরা এ ধরনের ছেলেদের পছন্দ করে না। তারা এ ধরনের ছেলেদের খুব একটা দাম দিতে চায় না। আপনি নিশ্চয়ই চাইবেন না, আপনার এমন স্বভাব প্রিয় মানুষটির কাছে আপনাকে মূল্যহীন করে তোলে?

খুব বেশি শান্ত
আপনি শান্ত স্বভাবের ছেলে, এটি প্রকাশ করতে গিয়ে অনেক সময় হিতে বিপরীত হয়ে যেতে পারে। এটি একদম কাম্য নয়। খুব বেশি শান্ত ছেলেদেরও কিন্তু মেয়েরা তেমন পছন্দ করে না।

Googleplus Pint
Like - Dislike Votes 21 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)