মাত্র ৯৯০ টাকায় স্মার্টওয়াচ

গ্যাজেট রিভিউ 19th May 17 at 12:59pm 431
Googleplus Pint
মাত্র ৯৯০ টাকায় স্মার্টওয়াচ

ঘড়ির বদলে তরুণদের কব্জিতে জায়গা করে নিয়েছে স্মার্টওয়াচ। এই স্মার্টওয়াচ যেমন স্মার্টনেস বাড়ায় তেমনি দরকারিও। সময় দেখার পাশাপাশি ডিভাইসটিকে ফোন হিসেবেও ব্যবহার করা যায়। এছাড়াও স্মার্টফোনের সঙ্গে পেয়ার করে প্রয়োজনীয় অনেক কাজ করা যায় স্মার্টওয়াচে।

বাজারে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টওয়াচ মিলছে। এর মধ্যে অ্যানড্রয়েড স্মার্টওয়াচের কদর বেশি। ওয়াইফাই ও ইন্টারনেট ব্যবহারের সুবিধা থাকায় এই ওয়াচের দামও অনেক।

এছাড়াও বাজারে আছে কম দামের স্মার্টওওয়াচও পাওয়া যাচ্ছে। এসব ওয়াচে ওয়াইফাই কিংবা ইন্টারনেট ব্রাউজিংয়ের সুবিধা না থাকলেও আছে সিম ব্যবহারের সুযোগ। ফলে এই ওয়াচ দিয়ে কল আদান-প্রদানের পাশাপাশি ক্যামেরার হিসেবেও ব্যবহার করা যাবে।

প্রযুক্তির বাজারে কম দামের স্মার্টওয়াচ বিক্রি করছে ডারাজ ডটকম ডটবিডি। ক্লাসিফায়েড এই ইকমার্স সাইটিতে ৭৭৮ টাকায় স্মার্টওয়াচ পাওয়া যাচ্ছে। তবে এই ওয়াচটিতে সিম ব্যবহারের সুযোগ নেই।

সিম ব্যবহারের সুযোগ সুবিধা সম্বলিত স্মার্টওয়াচটির দাম ৯৯০ টাকা। এটি বিক্রি করছে গ্যাজেট অ্যান্ড গিয়ার। কম দামের এই স্মার্টওয়াচটিতে আছে ১.৫৪ ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে। ডিসপেঐর রেজুলেশন ২৪০x২৪০ পিক্সেল।

ডিভাইসটি যেকোনো অ্যানড্রয়েড কিংবা আইওএস ডিভাইসের সঙ্গে পেয়ার করা যাবে। বিল্টইন মেমোরির পাশাপাশি ৩২ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড ব্যবহারের সুযোগ আছে। স্মার্টওয়াচটিতে আছে সাউন্ড রেকর্ডার, অ্যালার্ম ক্লক, স্লিপ মনিটর এবং ক্যালেন্ডার ইত্যাদি।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 26 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)