ন্যাশনাল ক্যাডেট কোর অধিদপ্তরে ৪৯ জনের চাকরি

সরকারি চাকরি 18th May 17 at 2:22pm 266
Googleplus Pint
ন্যাশনাল ক্যাডেট কোর অধিদপ্তরে ৪৯ জনের চাকরি

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আট ধরনের পদে ৪৯ জন প্রকৃত বাংলাদেশি নাগরিককে অস্থায়ী এই নিয়োগ দেওয়া হবে।

পদগুলো
সুপারিনটেনডেন্ট পদে দুজন, অফিস সহকারী পদে ২১ জন, ড্রাইভার পদে ১১ জন, অফিস সহায়ক পদে চারজন, নিরাপত্তা প্রহরী পদে চারজন, মালী তিনজন, ইউএসএল (আন-স্কিল্ড লেবার) পদে দুজন, পরিচ্ছন্নতা কর্মী পদে দুজনসহ মোট ৪৯ জনকে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা
পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের অক্ষরজ্ঞানপ্রাপ্ত থেকে স্নাতক পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। এ ছাড়া প্রার্থীদের বিজ্ঞপ্তি অনুযায়ী সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতা ও দক্ষতাসম্পন্ন হতে হবে।

বয়স
আগামী ১৯ জুন, ২০১৭ অনুযায়ী ড্রাইভার ও ইউএসএল পদ বাদে অন্যান্য পদের জন্য প্রার্থীদের বয়সসীমা হতে হবে ১৮ থেকে ৩০ বছর। ড্রাইভার ও ইউএসএল পদপ্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩৫ বছর। এ ছাড়া মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন
পদমর্যাদা অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে আট হাজার ২৫০ থেকে ২৭ হাজার ৩০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া
প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করে টেলিটকের ওয়েবসাইট (bncc.teletalk.com.bd) থেকে অনলাইনে আবেদন করতে হবে। আবেদনকরার সময়সীমা ২১ মে, ২০১৭ সকাল ৯টা থেকে ১৯ জুন, ২০১৭ বিকেল ৫টা পর্যন্ত।

বিস্তারিত দেখে নিন প্রকাশিত বিজ্ঞপ্তিতে :

Googleplus Pint
Like - Dislike Votes 22 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)