১৭৫ জনকে নিয়োগ দেবে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়

সরকারি চাকরি 18th May 17 at 1:35pm 382
Googleplus Pint
১৭৫ জনকে নিয়োগ দেবে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়

মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের ‘নারী নির্যাতন প্রতিরোধকল্পে মাল্টিসেক্টরাল প্রোগ্রাম (চতুর্থ পর্ব)’-এর আওতায় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পাঁচ ধরনের পদে ১৭৫ জন প্রকৃত বাংলাদেশি নাগরিককে প্রকল্প মেয়াদকালীন অস্থায়ীভাবে এই নিয়োগ দেওয়া হবে।

পদগুলো
ল্যাবরেটরি টেকনোলজিস্ট পদে ২২ জন, হিসাবরক্ষক পদে তিনজন, ন্যাশনাল হেল্পলাইন সার্ভিস প্রোভাইডার ৪০ জন, কম্পিউটার অপারেটর ১০৭ জন, অফিস সহকারী তিনজনসহ মোট ১৭৫ প্রার্থী এই নিয়োগ পাবেন।

যোগ্যতা
পদগুলোতে আবেদন করার জন্য পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের উচ্চ মাধ্যমিক পাস থেকে স্নাতক পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী অন্যান্য দক্ষতা থাকতে হবে।

বয়স
আগামী ১ জুন, ২০১৭ অনুযায়ী প্রার্থীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর। মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন
জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী নিয়োগপ্রাপ্ত প্রার্থীরা পদমর্যাদা অনুযায়ী ১৭ হাজার ৪৫ থেকে ২১ হাজার ৭০০ টাকা পর্যন্ত প্রতি মাসে বেতন পাবেন।

আবেদন প্রক্রিয়া
বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করে প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ ডাক বা কুরিয়ারযোগে আবেদন করতে হবে। আবেদন করার ঠিকানা ‘প্রকল্প পরিচালক, নারী নির্যাতন প্রতিরোধকল্পে মাল্টিসেক্টরাল প্রোগ্রাম (চতুর্থ পর্ব), প্রকল্প বাস্তবায়ন ইউনিট, মহিলাবিষয়ক অধিদপ্তর ভবন, ৩৭/৩ ইস্কাটন গার্ডেন রোড (চতুর্থ তলা), ঢাকা-১০০০’। বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে আবেদন করতে হবে।

বিস্তারিত দেখুন প্রকাশিত বিজ্ঞাপ্তিতে :

Googleplus Pint
Like - Dislike Votes 23 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)