দুঃখের কারণ জানাবে রাশিফল!

লাইফ স্টাইল 14th May 17 at 11:56am 391
Googleplus Pint
দুঃখের কারণ জানাবে রাশিফল!

হাসি-আনন্দ, দুঃখ-বেদনা বা সুখ সব কিছুই মানুষ অনুভব করতে পারে। কারণ মানুষ অনুভূতিশীল প্রাণী। তবে এসব অনুভূতির মধ্যে দুঃখ হল এমন একটি জোড়াল অনুভূতি যা অনেকদিন পর্যন্ত মানুষের মনে থেকে যায়।

জীবনের অন্তিম সময় পর্যন্ত থেকে যায় সেই ক্ষত চিহ্ন। তবে আপনার রাশিফল বলে দিতে পারে আপনি কিসে দুঃখ পান বা ঠিক কোন বিষয়টি আপনাকে সবচেয়ে বেশি দুঃখ দেয়। জেনে নিন রাশিফল অনুযায়ী আপনার দুঃখের কারণ-

১। অ্যাকোয়ারিয়াস, লিব্রা, স্যাজিটেরিয়াস : এই রাশির জাতক-জাতিকারা মিথ্যা কথা সহ্য করতে পারেন না। মিথ্যা কথা তাদের খুবই কষ্ট দেয়।

২। স্করপিও, ক্যাপ্রিকর্ন, এরিস : শরীরে কোনো স্থানে আঘাত লাগলে এই রাশির জাতক-জাতিকারা খুবই ভেঙে পড়েন। শারীরিক যন্ত্রণা তাদের খুবই কষ্ট দেয়।

৩। ক্যানসার, পাইসেস, জেমিনি : এই রাশির জাতক-জাতিকারা কম-বেশি দুঃখ বিলাসী হয়ে থাকেন। তাই জীবনের ছোট ছোট বিষয়ে তারা দুঃখ পান। আর তা নিয়ে প্রচুর সময় অপচয় করেন।

৪। ভার্গো, টরাস, লিও : বিশ্বাসঘাতকতা বিষয়টিকে এই রাশির জাতক-জাতিকরা ঘৃণা করেন। কেউ তাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলে তারা কেবল দুঃখ পান না, রেগেও যান। আর বিশ্বাসঘাতকতার অপরাধে সংশ্লিষ্ট ব্যক্তিকে ক্ষমা করেন না।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 18 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)