হুয়াওয়ের স্মার্টফোনে বান্ডেল অফার রবি’র

Mobile Phone Offer 9th May 17 at 5:42pm 1,321
Googleplus Pint
হুয়াওয়ের স্মার্টফোনে বান্ডেল অফার রবি’র

স্মার্টফোন নির্মাতা হুয়াওয়ের বিভিন্ন দামের ও মডেলের স্মার্টফোনের সঙ্গে বান্ডেল অফার এনেছে মোবাইল ফোন অপারেটর রবি।

মোবাইল ফোন অপারেটর রবি মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বেশ কয়েকটি স্মার্টফোনের মধ্যে গ্রাহকরা হুয়াওয়ের সর্বশেষ ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘পি টেন’ ও ‘পি টেন প্লাস’ও গ্রহণ করতে পারবেন গ্রাহকরা।

এ হ্যান্ডসেট দুটিতে গ্রাহকরা ফটোগ্রাফির ক্ষেত্রে বিশেষত্ব উপভোগ করতে পারবেন। জার্মানির প্রখ্যাত ক্যামেরা নির্মাতা প্রতিষ্ঠান লেইকার সহযোগিতায় ক্যামেরা সংযুক্ত করা হয়েছে সেট দুটিতে। এই প্রথম স্মার্টফোনে লেইকার ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হলো।

‘পি টেন’ ও ‘পি টেন প্লাস’ হ্যান্ডসেট দুটি কেনার পর থেকে গ্রাহকরা তিন মাস পর্যন্ত প্রতি মাসে ৫ জিবি ফ্রি ডেটা উপভোগ করতে পারবেন, যার মেয়াদ থাকবে প্রতি মাসের প্রথম ২১ দিন।

এছাড়া এ অফারের আওতায় গ্রাহকরা হুয়াওয়ে ওয়াই থ্রি টু, ওয়াই ফাইভ টু, ওয়াই সিক্স টু, জিআর প্রো ও জিআর থ্রি হ্যান্ডসেটগুলো যথাক্রমে ৬ হাজার ৪৯০ টাকা, ৮ হাজার ৯৯০ টাকা, ১৩ হাজার ৫৯০ টাকা, ১১ হাজার ৬৯০ টাকা ও ১৯ হাজার ৯০০ টাকায় কিনতে পারবেন।

হুয়াওয়ের জিআর থ্রি ছাড়া অন্যান্য হ্যান্ডসেটের সঙ্গে ৮০ মিনিট অননেট (রবি/এয়ারটেল-রবি/এয়ারটেল), ২০ মিনিট অফনেট (রবি/এয়ারটেল থেকে অন্যান্য অপারেটর) ও ৪ জিবি ডেটা উপভোগ করতে পারবেন।

আর জিআর থ্রি ক্ষেত্রে কেনার পর থেকে গ্রাহকরা তিন মাস পর্যন্ত প্রতি মাসে ৫ জিবি ফ্রি ডেটা উপভোগ করতে পারবেন, যার মেয়াদ থাকবে প্রতি মাসের প্রথম ২১ দিন।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 73 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)