হাতের মধ্যমায় তিল থাকলে যা হয়

লাইফ স্টাইল 8th May 17 at 7:55am 293
Googleplus Pint
হাতের মধ্যমায় তিল থাকলে যা হয়

হাতের মাঝের সবচেয়ে লম্বা আঙুলটিকে বলা হয় মধ্যমা। জ্যোতিষশাস্ত্র মতে এ আঙুলকে শনির আঙুল বলা হয়। এ আঙুল থেকে একজন মানুষের ব্যক্তিগত ও চারিত্রিক বেশকিছু গোপন তথ্য বুঝতে পারা যায়। চাইনিজ অ্যাস্ট্রোলজির সূত্রমতে চলুন জেনে নেওয়া যাক হাতের মধ্যমা সম্পর্কে বিশেষ কিছু তথ্য।

* কারো হাতের মধ্যমার ওপরের পর্ব যদি ডানে বা বামে বাঁকানো/মোচড়ানো থাকে তাদেরকে জীবনে অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করে সামনে এগোতে হয়। সব ধরনের কাজকর্মে এরা হয় আরামপ্রিয় ও ধীরগতির। যে কারণে সাদামাটা কাজ শেষ করতেও এদের চরম বেগ পোহাতে হয়। নির্ধারিত সময়ের মধ্যে এদের কোনো কাজই শেষ হয় না। অলসতার কারণে জীবনে অনেক সুযোগ হারায়। এরা নিজের ভুলের চেয়ে অন্যের ভুলের দিকে বেশি মনোযোগ দেয়। এতে সম্পর্কের ক্ষেত্রে টানাপোড়েন দেখা যায়।

* প্রায়ই কিছু মানুষের হাতে মধ্যমায় তিল চিহ্ন দেখতে পাওয়া যায়। কারো হাতে মধ্যমার যে কোনো পর্বে তিল চিহ্ন থাকলে তারা জীবনে প্রচুর ভুলবোঝাবুঝির শিকার হয়। অনেক সময় এদের আইনগত সমস্যা কিংবা পেশাগত ঝামেলা মোকাবেলা করতে হয়। কাজের ব্যাপারে এরা স্থির হতে পারে না। পরিবেশ ও পরিস্থিতি না বুঝে কথা বলার কারণে প্রায়ই সমস্যায় পড়ে। ব্যবসা বাণিজ্যে এদের সতর্কতার সঙ্গে চুক্তি ও লেনদেন করা উচিত। তর্ক ও উচ্চবাক্য এদের জীবনে নানা ধরনের সমস্যার অন্যতম কারণ।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 15 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)