দামি গাড়িতে চড়ে বিয়ে করতে যাওয়ায় বরকে মারধর!

সাধারন অন্যরকম খবর 7th May 17 at 5:49pm 508
Googleplus Pint
দামি গাড়িতে চড়ে বিয়ে করতে যাওয়ায় বরকে মারধর!

ফুল দিয়ে সাজানো দামি গাড়িতে চড়ে বিয়ে করতে যাচ্ছিলেন এক দলিত বর। কিন্তু তা সহ্য হয়নি উচ্চবর্ণের কয়েকজনের। গাড়ি থেকে নামিয়ে বরকে বেধড়ক মারধর করেছে তারা। এ ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ছত্তরপুর জেলার ডেরি গ্রামে। এ খবর নিশ্চিত করেছে সেখানকার পুলিশ।

ওরছা রোড থানার পুলিশ ইন্সপেক্টর রামেশ্বর দয়াল বলেছেন, প্রকাশ বনশল নামে ওই বর সাজানো গাড়িতে করে বিয়ে করতে যাচ্ছিলেন। সেই সময়ই আরবিন্দ সিংহ, অখণ্ড সিংহ, পৃথ্বী সিংহ ও পিন্টু বিশ্বকর্মা তার ওপর চড়াও হয়। ওই চার দুষ্কৃতির দল প্রকাশকে গাড়ি থেকে নামতে বাধ্য করে। এরপর প্রকাশ ও তার ছয় সঙ্গীকে বেধড়ক মারধর করা হয়।

দুষ্কৃতিরা বিয়েবাড়ির জন্য ভাড়া করা ক্যামেরাম্যানের ক্যামেরাও ভেঙে দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পৃথ্বীকে গ্রেফতার করে। অন্য দুষ্কৃতিদের ধরার জন্য তল্লাশি শুরু করেছে পুলিশ। তপশিলী জাতি ও উপজাতি (অত্যাচার প্রতিরোধ) আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, দলিত বরদের ঘোড়ায় চড়া বা সুসজ্জিত গাড়িতে চড়ার ক্ষেত্রে উচ্চবর্ণের লোকজনদের এ ধরনের আপত্তির একাধিক ঘটনা সম্প্রতি প্রকাশ্যে এসেছে। বুন্দেলখণ্ড অঞ্চলেই এ ঘটনা বেশি ঘটছে।

Googleplus Pint
Like - Dislike Votes 21 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)