হাত ধরে ভালবাসি বলায় যুবকের জেল

সাধারন অন্যরকম খবর 6th May 17 at 7:56am 599
Googleplus Pint
হাত ধরে ভালবাসি বলায় যুবকের জেল

ভালোলাগা থেকে প্রেম ভালোবাসা হয়। তেমনি ভালোলাগার মানুষটিকে ভালোবাসি কথাটি বলতে গিয়ে জেলে যেতে হলো যুবককে। এমন ঘটনা ঘটেছে ভারতের মুম্বাইয়ে। ১৬ বছরের কিশোরীকে হাত ধরে 'ভালোবাসি' বলায় এক বছর জেল খাটতে হয়েছে ২২ বছরের এক যুবককে। ২০১৫ সালের ৬ অক্টোবর টিউশন থেকে ফেরার সময় ওই কিশোরীকে প্রেম নিবেদন করেন খাদসে নামের ওই যুবক। এতেই কিশোরীর পরিবারের মামলায় গ্রেফতার হয়ে এক বছর জেলে থাকতে হয়েছে তাকে।

খাদসে মুম্বাইয়ের বাসিন্দা। পাশের পাড়ার ১৬ বছরের এক কিশোরীকে পছন্দ ছিল তার। ২০১৫ সালের ৬ অক্টোবর টিউশন থেকে ফেরার সময় ওই কিশোরীর হাত ধরে 'ভালবাসি' বলেছিল সে। এতে ভয় পেয়ে কিশোরী বাড়ি ফিরে গোটা ঘটনা মাকে জানায়। প্রথমে কিশোরীর পরিবার বিষয়টি মিটমাট করে নিতে চাইলেও যুবকের পক্ষ থেকে উল্টো হুমকি দেয়া হয়।

কিশোরীর মায়ের অভিযোগ, সে সময় তাদের কোনো কথাই শুনতে রাজি ছিল না খাদসের পরিবার। এমনকি তারা ‘যা খুশি করে নিন’ বলে হুমকিও দিয়েছিলেন।

এরপর নিরুপায় হয়ে ২০১৫ সালের ৮ অক্টোবর এফআইআর দায়ের করে কিশোরীর পরিবার। এতে নাবালিকাকে হেনস্থা করার অভিযোগ আনা হয় খাদসের বিরুদ্ধে। ২৯ অক্টোবর তাকে গ্রেফতার করে পুলিশ।

Googleplus Pint
Like - Dislike Votes 24 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)