মেয়ের আশায় ১৫ বছরে ৯ ছেলের জননী!

সাধারন অন্যরকম খবর 4th May 17 at 8:19am 552
Googleplus Pint
মেয়ের আশায় ১৫ বছরে ৯ ছেলের জননী!

মেয়ের আশায় এক নারী গেলো ১৫ বছরে ৯ ছেলে জন্ম দিয়েছেন। অর্থাৎ প্রত্যেক দু’বছরে একটি করে ছেলে জন্ম দিয়েছেন তিনি।

স্কটল্যান্ডের ওই নারীর নাম অ্যালেক্সিস ব্রেট। তার স্বামী ভেভিড ব্রেট পেশায় ট্রেন ড্রাইভার।

৩৭ বছরের অ্যালেক্সিস বলেন, ১৯৯৮ সালে বিয়ের পর ভাবতেও পারিনি আমাদের এতো বড় পরিবার হবে।

তিনি জানান, বড় ছেলে ক্যাম্পবেলকে (১৫) জন্ম দেয়ার পর মেয়ের আশায় প্রায় প্রতি দু’বছর পর পর সন্তান প্রসব করলেও কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছানো সম্ভব হয়নি।

তার দু’নম্বর ছেলের নাম হ্যারিসন (১৩), তিন নম্বর কোরে (১১), চার, পাঁচ ও ছয় নম্বর হচ্ছে যথাক্রমে লাঞ্চলান (৯), বোর্ডি (৭) ও ব্রাহন (৬)। সাত-আট নম্বর সন্তান হচ্ছে হান্টার (৪) ও ম্যাক(৩)। আর এ পর্যন্ত সবচে’ কনিষ্ঠ সন্তান হচ্ছে ব্লেক (১)। যদিও আরেক সন্তান প্রসবের অপেক্ষায় আছেন অ্যালেক্সিস।

তিনি আরো জানান, এতো বড় পরিবারকে চালাতে সপ্তাহে মোট ৮ বক্স আটা, ১৪টি বড় পাউরুটি, ৯০ ব্যাগ ক্রিপস, প্রায় ৪০ লিটার দুধ, ২০টি আপেল, ২০টি কলা, ৪ প্যাকেট বিস্কুট, ২ বোতল শ্যাম্পু ও এক টিউব টুথপেস্ট লাগে। যার মোট দাম ২৫০ ইউরো। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২২ হাজার ৬০০ টাকা।

কয়েকদিনের মধ্যে অ্যালেক্সিসের আরেক সন্তান জন্ম নেবে। যদি এ সন্তানটি ছেলে হয় তাহলে যুক্তরাজ্যের প্রথম নারী হিসেবে টানা ১০ ছেলে জন্ম দেয়ার রেকর্ড গড়বেন তিনি।

এ বিষয়ে অ্যালেক্সিস বলেন, মেয়ের আশায় এতোগুলো ছেলে জন্ম দেয়ায় আমাকে অনেকেই হতাশ বলে মনে করেন। তবে আমি আমার পরিবার নিয়ে বেশ খুশি। এখন ভাবি যে মেয়ে সন্তান নিয়ে কি করবো।

Googleplus Pint
Like - Dislike Votes 24 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)