মেয়েদের আকর্ষণ করে ছেলেদের যে ৫টি অভ্যাস

লাইফ স্টাইল 29th Apr 17 at 7:02pm 712
Googleplus Pint
মেয়েদের আকর্ষণ করে ছেলেদের যে ৫টি অভ্যাস

নারীদের মন বোঝা কঠিন এ কথা তো ঢের শুনেছেন। কিন্তু সেই মন জয় করা যে তার থেকে আরও অনেক বেশি সহজ তা কি জানেন। বেশি না, একটু নিচের পরামর্শগুলো মানলেই কিন্তু সেই অসাধ্য সাধন হতে পারে। দেখুন তো নিচের এই পরামর্শগুলো আপনি মেনে চলতে পারবেন কিনা. . .

১) আপনি কি কিপটে
তাহলে আর এসব পড়ে কাজ নেই। কারণ এমনটা হলে আপনার প্রেমের তরী শুরুতেই ডুবে যাবে। কারণ মেয়েদের মন জয় করতে গেলে উপহারের বিকল্প নেই। মাঝেমধ্যেই তাকে উপহার দেওয়ার অভ্যাসটা রাখতে হবে, তার মূল্য কম হলেও সমস্যা নেই। আপনার এই চেষ্টায় তাকে আরও কাছে টেনে আনবে।

২) সঙ্গিনীর প্রশংসা করুন
প্রশংসা করতে তো আর টাকাপয়সা খরচ হয় না। তার মুখের হাসি কি আপনাকে পাগল করে দেয় না। তাহলে তাকে একটু ভালো রাখতে খরচ করুন না কিছু ভালো শব্দ।

৩) ভালোবাসাময় স্পর্শ
এটি কিন্তু অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনার আলতো ছোঁয়া বা আদর কিন্তু অনেক বড় কাজ করে ফেলতে পারে, মানে সম্পর্কে এগিয়ে চলার পথকে অনায়াসে মসৃণ করে তুলতে পারে এই উষ্ণ ছোঁয়া।

৪) সঙ্গিনী একটু খোঁজখবর রাখুন
এর মানে তার যত্ন। সে খেয়েছে কিনা, শরীর ভালো আছে কিনা, অথবা ব্যক্তিগত কোনও কথা যা আপনি শুধু তাকেই বলতে পারেন, পারলে ছোট্ট ছোট্ট টেক্সট করুন তাকে মেসেজে। এই ছোট্ট পরিশ্রমই কিন্তু দারুণ কাজে দেবে।

৫) সহযোগিতা করার মানসিকতা
সহযোগিতা করার মানসিকতা তৈরি করুন। তার বিপদে যে আপনি তার পাশে আছেন তা তাকে বুঝিয়ে দিন৷ আপনার ওপর সে নির্ভরশীল হবে তবেই না সে এই সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চাইবে। সম্মান আর ভরসা যে কোনও নারীর প্রাপ্য৷ আপনার ভালো ব্যবহারই আপনার সাফল্যের চাবিকাঠি।

তবে ব্যতিক্রমও থাকে। তা হয়তো নগন্য। আপনি আপনার কাজে স্বচ্ছ এবং সৎ থাকলে আপনার মনোবাসনা পূরণ হওয়ারই কথা।

Googleplus Pint
Like - Dislike Votes 17 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)