দৃষ্টি আকর্ষণ করতে চাইছেন?

লাইফ স্টাইল 26th Apr 17 at 2:34pm 348
Googleplus Pint
দৃষ্টি আকর্ষণ করতে চাইছেন?

কখনো কি এমন পরিস্থিতির সম্মুখীন হয়েছেন, যখন সুদর্শন কোনো পুরুষ পাশে রয়েছে; কিন্তু আপনার ইচ্ছে থাকা সত্ত্বেও সে লক্ষ করছে না? যদি উত্তর হয় হ্যাঁ, তাহলে জেনে রাখুন, আপনি ভুল উপায় অবলম্বন করছেন। জীবনধারাবিষয়ক ওয়েবসাইট ফেমিনায় প্রকাশিত পরামর্শগুলো মেনে চললে খুব সহজেই আপনি আকৃষ্ট করতে পারবেন কাঙ্ক্ষিত পুরুষকে।

১. হাসিমুখে থাকুন, চোখ মেলানোর চেষ্টা করুন
গম্ভীর মুখের মানুষকে কেউ পছন্দ করে না। আর পুরুষরা হাস্যোজ্জ্বল নারীদের পছন্দ করেন। তাই সব সময় হাসিখুশি থাকুন। পাশাপাশি কোনো পুরুষকে পছন্দ হলে তাঁর চোখে চোখ মেলানোর চেষ্টা করুন। এতে সেই পুরুষটি ইতিবাচক হবে। ফলে আপনার প্রতি আকৃষ্ট হবে।

২. লাল রং ব্যবহার করুন
লাল রং ভালোবাসার প্রতীক বলা হয়। গবেষণায় এসেছে, নারীদের লাল রং ব্যবহার পুরুষদের মনে নারীদের প্রতি রোমান্টিক ও উৎসাহী মনোভাব তৈরি করে। এ ছাড়া লাল রং পুরুষদের মনে যৌন আকাঙ্ক্ষাও তৈরি করে। এ ক্ষেত্রে লাল পোশাক ও লিপস্টিক ব্যবহার করতে পারেন।.

৩. আকর্ষণীয় চুলের স্টাইল
পরিসংখ্যান মতে, শতকরা ৮৯ ভাগ পুরুষ নারীদের চুলের প্রতি আকৃষ্ট হন। কোঁকড়া চুলের চেয়ে সোজা চুলের নারীদের বেশি পছন্দ করে পুরুষ। তাই চুলের যত্ন নিন। সেই সঙ্গে সুন্দর পোশাক, মেকআপ ও সুগন্ধি ব্যবহার করুন।

৪. একা থাকুন
কোনো পুরুষকে আকৃষ্ট করতে চাইলে দলগতভাবে না থেকে একা থাকুন। এতে তাঁর পূর্ণ মনোযোগ পেতে সক্ষম হবেন।

৫. স্বাস্থ্য সচেতন হোন
পুরুষরা সেসব নারীর প্রতি আকৃষ্ট হন, যাঁরা নিজেদের শরীর বিষয়ে সচেতন থাকেন। নিজে স্বাস্থ্যকর জীবনযাপন করলে, নিয়মিত ব্যায়াম করলে শরীর নিজের নিয়ন্ত্রণে থাকবে। আর এতে আপনি সহজেই আকৃষ্ট করতে পারবেন পুরুষদের।

Googleplus Pint
Like - Dislike Votes 23 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)