যুবতীদের জন্য বিনামূল্যে আবাসন সুবিধা!

সাধারন অন্যরকম খবর 25th Apr 17 at 2:47pm 568
Googleplus Pint
যুবতীদের জন্য বিনামূল্যে আবাসন সুবিধা!

ব্রিটেনের বিভিন্ন স্থানে অদ্ভুত এক বিজ্ঞাপন সেঁটে দেওয়া হচ্ছে। এতে অসহায় নারীদের আবাসন সুবিধা দেওয়ার বিনিময়ে শারীরিক সম্পর্ক স্থাপনের আহ্বান জানানো হয়েছে।

বিজ্ঞাপনে বলা হচ্ছে, যে নারী আবাসন সুবিধা নিতে চান তাকে অবশ্যই সিঙ্গেল হতে হবে। বিনময়ে মিটাতে হবে শারীরিক চাহিদা। এমন বাড়িওয়ালার সংখ্যা বাড়ছে।

এ নিয়ে লন্ডনের অনলাইন ডেইলি মেইল একটি প্রতিবেদন প্রকাশ করেছে। এতে বলা হয়েছে, বিভিন্ন স্থানে সেঁটে দেওয়া এসব বিজ্ঞাপনে ব্যবহার করা হচ্ছে আপত্তিকর শব্দ।

বার্মিংহামে একটি বিজ্ঞাপনে বলা হয়েছে, যৌন সুবিধা দেওয়ার বিনিময়ে বিনামূল্যে থাকার রুম বা ফ্লাট দেওয়া হবে। এর বিনিময়ে কোনো বিল দিতে হবে না। আসবাবপত্রে সজ্জিত।

এখনই উঠতে পারেন। শুধু সিঙ্গেল নারীরাই। বিনিময়ে আমি চাই অন্তরঙ্গ সম্পর্ক। জেনুইন জেন্ট।

এর রহস্য খুঁজেতে বিচ্ছেদপ্রাপ্তা হিসেবে ট্রেসি নাম ধারণ করেন একজন সাংবাদিক। তিনি যোগাযোগ করেন ওই জেনুইন জেন্টের সঙ্গে। যোগাযোগের পর তিনি নিজেকে স্টিভ বলে পরিচয় দেন।

আলাপচারিতায় যখন শারীরিক সম্পর্কের বিষয়টি উঠে আসে তখন স্টিভ বলেন, এটা তোমার ওপর নির্ভর করছে। তুমি চাইলে তোমাকে আমি খাবার খাওয়াতে নিয়ে যেতে পারি।

দামও দিতে পারি। তবে এখন সেই সুযোগ চলে গেছে। আমি এরই মধ্যে একজনকে পেয়েছি। তবে আমার বাড়তি একটি কক্ষ রয়েছে। আমি সবেমাত্র বিচ্ছেদপ্রাপ্ত। আমার সঙ্গ প্রয়োজন। আরও কিছু...।

আরেকটি বিজ্ঞাপন সেঁটে দেওয়া হয় ওয়ালসালে একটি ক্রেইগসলিস্টে। তাতে লেখা হয়েছে, যথার্থ যুবতীর জন্য দুই রুমের বাসা বিনামূল্যে দেওয়া হবে।

সেখানে বিজ্ঞাপনদাতা আরও লিখেছেন, আমি লন্ডনে কাজ করি। প্রচুর সফর করতে হয়। তাই এই বাড়িতে আমি খুব কম সময় থাকি। চাইলে আপনিও জায়গা করে নিতে পারেন।

বিনিময়ে আমি আশা করি আপনি জায়গাটা পরিষ্কার রাখবেন। আর আমাকে জড়িয়ে ধরবেন। আলিঙ্গন করবেন।

সপ্তাহে এক বা দু’বার। আমি ৩০ বছর বয়সী একজন পুরুষ। তাই খুঁজছি ৩৫ বছরের নিচের কোনো যুবতী ফ্লাটমেটকে। এটা কোনো ভুয়া খবর নয়। এটা খাটি একটি বিজ্ঞাপন।

একই এলাকায় আরেকটি বিজ্ঞাপন। তাতে লেখা- যৌন সুবিধা দেওয়ার বিনিময়ে রুম বা ফ্লাট বিনামূল্যে ভাড়া দেওয়া হবে।

Googleplus Pint
Like - Dislike Votes 16 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)