প্রেমিকার চিকিৎসার জন্য ৫১টি বাইক চুরি করল প্রেমিক!

সাধারন অন্যরকম খবর 24th Apr 17 at 4:05pm 559
Googleplus Pint
প্রেমিকার চিকিৎসার জন্য ৫১টি বাইক চুরি করল প্রেমিক!

প্রেমিকা অসুখে ভুগছে, এটা দেখে চুপ করে বসে থাকতে পারেননি বছর তেইশের মনোহর। চিকিত্সক বলেছেন অসুখ সারাতে ৫ লক্ষ টাকা লাগবে। বস্ত্র কারখানায় সামান্য মাইনের চাকরি করে এক টাকা পাবেন কোথায় তিনি?

অথচ প্রেমিকাকে কথা দিয়েছেন মনোহর। সেই প্রতিশ্রুতি যেনতেন ভাবে পূরণ করার পরিকল্পনা করেন তিনি।

বেঙ্গালুরুর বাসিন্দা মনোহর যে কারখানায় কাজ করতেন, তাঁরই এক সহকর্মীকে মন দিয়ে বসেন। তাঁরা বিয়ে করবেন বলেও স্থির করেন। কিন্তু এরই মধ্যে অসুস্থ হয়ে পড়েন মনোহরের প্রেমিকা।

তিনি নিজের বাড়ি অন্ধ্রপ্রদেশে চলে যান।

বেঙ্গালুরুতে চিকিত্সা করানোর জন্য মনোহরকে একটা ঘর ভাড়া নিতে বলেন তিনি। প্রেমিকার কথা মতো ঘর ভাড়া নেন, প্রয়োজনীয় জিনিসপত্রও কিনে ফেলেন। এ পর্যন্ত সব ঠিকঠাক ছিল। কিন্তু চিকিত্সার ৫ লক্ষ টাকা কোথা থেকে জোগাড় করবেন, ভেবে আকুল মনোহর। তাড়াতাড়ি সেই টাকা জোগাড় করতে চুরির পথে নেমে পড়েন তিনি। একের পর এক বাইক চুরি করতে শুরু করেন। সেগুলোর কয়েকটি আবার বিক্রিও করেন।

একই এলাকায় পর পর বাইক চুরি হওয়ায় পুলিশ তদন্তে নামে। এলাকার সব চোরকে তুলে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করেও কোনও হদিস পায়নি পুলিশ। শেষমেশ পুরনো গাড়ি কেনা হবে বলে এরটি বিজ্ঞাপন ছাড়ে পুলিশ। সেই বিজ্ঞাপন দেখে গ্রাহক ভেবে পুলিশকে ফোন করেই ফাঁদে পড়ে যান মনোহর।

পুলিশ জানিয়েছে, মোট ৫১টি বাইক চুরি করেছে মনোহর। যার আনুমানিক মূল্য ২৫ লক্ষ টাকা। জেরায় পুলিশকে মনোহর জানান, প্রেমিকার চিকিত্সার খরচ তুলতেই এই পথে নেমেছেন। তবে মনোহর যে চুরি করে তাঁর চিকিত্সা করাচ্ছে সেটা ঘুণাক্ষরেও টের পাননি প্রেমিকা।

-আনন্দবাজার

Googleplus Pint
Like - Dislike Votes 22 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)