ইঞ্জেকশনের ভয়ে গাছে উঠলেন রোগী!

সাধারন অন্যরকম খবর 10th Apr 17 at 2:45pm 553
Googleplus Pint
ইঞ্জেকশনের ভয়ে গাছে উঠলেন রোগী!

ইঞ্জেকশনের ভয়ে অদ্ভুত কাণ্ড ঘটালেন ভারতের আসানসোল জেলা হাসপাতালের এক রোগী। নার্সকে কামড়ে দিয়ে সোজা হাসপাতালের মধ্যে থাকা একটি গাছের মগডালে চড়ে বসেন মানসিক ভারসাম্যহীন ওই রোগী। আর তাকে নিয়েই কয়েক ঘণ্টা ব্যতিব্যস্ত হয়ে থাকতে হল হাসপাতাল কর্তৃপক্ষকে। শেষ পর্যন্ত ফায়ার সার্ভিস এসে জাল বিছিয়ে ধরা হয় ওই রোগীকে।

গত বৃহস্পতিবার সকাল থেকে প্রায় ৫ ঘণ্টা ধরে মানসিক ভারসাম্য ওই রোগীকে নিয়ে রীতিমত নাটক চলে আসানসোল জেলা হাসপাতাল।

হাসপাতাল সূত্রে খবর, গত বুধবার সিভিক পুলিশের কর্মীরা বিকাশ মণ্ডল নামে এক রোগীকে রাস্তা থেকে তুলে নিয়ে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করে দেন। বিকাশকে ভর্তি করার পর থেকেই শুরু হয় উপদ্রব। বুধবার সকালে ইঞ্জেকশন দেওয়ার সময় প্রথমে নার্সকে কামড়ে দেয় ওই রোগী। ওইদিন বিকেলে নিজেই সিরিঞ্জ কামড়ে খাওয়ার চেষ্টা করেন তিনি।

বৃহস্পতিবার তাকে ইঞ্জেকশন দিতে গেলে হাসপাতালের জানলা টপকে হাসপাতাল চত্বরেই একটি গাছে উঠে পড়েন বিকাশ। খবর যায় পুলিশে এবং ফায়ার সার্ভিসে। ফায়ার সার্ভিস কর্মীরা সিঁড়ি লাগিয়ে গাছ থেকে বিকাশকে নামাতে গেলে সিঁড়ি ফেলে দেয় ওই রোগী। শেষ পর্যন্ত গাছের নীচে জাল পাতেন ফায়ার সার্ভিস কর্মীরা। এর পরে জোর করে বিকাশকে নামানোর চেষ্টা শুরু হয়। বেশ কিছুটা উপর থেকেই জালে পড়েন বিকাশ।

Googleplus Pint
Like - Dislike Votes 21 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)