আপনি কি রাতে জন্মেছেন? তাহলে আপনার স্বভাব নিশ্চয় এমন হবে...

লাইফ স্টাইল 18th Mar 17 at 4:09pm 868
Googleplus Pint
আপনি কি রাতে জন্মেছেন? তাহলে আপনার স্বভাব নিশ্চয় এমন হবে...

পুরাণ অনুযায়ী যে জন্মের সময় খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। কারণ একজন মানুষের জীবন কোন পথে যাবে, তা নাকি জন্মের সময়ের উপর অনেকাংশেই নির্ভর করে। এমনকী এমনটাও মনে করা হয় যে যারা রাতে জন্মান তাদের থেকে স্বভাবগত দিক থেকে অনেকটাই আলাদা হন দিনে জন্মান মানুষেরা। কী কী পার্থক্য এক্ষেত্রে হয়ে থাকে। সেই নিয়েই সবিস্তারে আলোচনা করা হয়েছে এই প্রবন্ধে।

মা, না বাবা কাকে বেশি ভালভাসবে, পড়াশোনাতেও বা কেমন হবে, স্বাভাব ভাল হবে না খারাপ, এই সব কিছুই নির্ভর করে জন্মের সময়ের উপর। বিশ্বাস হচ্ছে না তো? তাই তো বলি একবার এই লেকাটি পড়ে দেখে নিন না, আপনার স্বভাবের উপর জন্মের সময়ের কোনও প্রভাব আছে কিনা!

তথ্য ১:

এমনটা মনে করা হয় সূর্য ডোবার পর এবং চাঁদের উপস্থিতিতে যারা জন্মান, তারা খুব ভাবুক এবং কল্পনাপ্রবণ হন। যে কারণে শিল্পকলার প্রতি, বিশেষত গান এবং পেন্টিং-এর দিকে এদের আলাদাই একটা টান থাকে। শুধু তাই নয়, এমন মানুষরা খুব দুরদর্শীও হন।

তথ্য ২:

রাতে জন্মান মানুষেরা বাবার তুলনায় মায়েদের বেশি ভালবাসেন। সেই সঙ্গে ছোট ছোট বিষয়ের দিকে এদের নজর থাকে, বিশেষত যখন সিদ্ধান্ত নেওয়ার সময় আসে, তখন এমন মানুষেরা পুঙ্খানুপুঙ্খ বিষয় বিশ্লষণ করে তবেই শেষ সিদ্ধান্ত নেন।

তথ্য ৩:

এরা খুব আত্মবিশ্বাসী হন। তবে দিনের বেলা এরা খুব একটা লোকজনের সঙ্গে মিশতে চান না, যতটা রাতের বেলা করে থাকেন। বলতে পারেন, রাতে জন্মানোর কারণে এরা ওই সময়ই বেশি অ্যাকটিভ হয়ে ওঠেন।

তথ্য ৪:

রাতের বেলা যারা জন্মান তারা বেজায় উৎসাহপ্রবণ এবং মন ভোলা হন। শুধু তাই নয়, এরা কল্পনাপ্রবণ হওয়ার কারণে ক্রিয়েটিভ ফিল্ডে খুব সুনাম অর্জন করেন।

তথ্য ৫:

এরা খুব বুদ্ধিমান এবং বেজায় সমালোচকও হন। এমন মানুষদের চারিপাশে কী ঘটছে সে বিষয়ে এদের খুব নজর থাকে। এক কথায়, এরা খুব জ্ঞানী হন। বন্ধুভাগ্যও এদের বেশ ভাল হয়।

সূত্রঃ বোল্ডস্কাই

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 33 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)