যে ৪ রাশির জাতকেরা সবচেয়ে বেশি শক্তিশালী

লাইফ স্টাইল 25th Feb 17 at 7:19am 498
Googleplus Pint
যে ৪ রাশির জাতকেরা সবচেয়ে বেশি শক্তিশালী

জ্যোতিষ শাস্ত্র মতে ১২টি রাশির মধ্যে ৪টি শক্তির প্রতীক। আগুন, পানি, হাওয়া এবং মাটি। সে জন্য এই রাশির জাতকেরা নিয়ন্ত্রণ ক্ষমতা বেশি হয়। এরা মানসিক দিক থেকেও বেশ শক্তিশালী হন।

১) মেষরাশি: এই রাশির জাতকেরা এনার্জিতে ভরপুর হয়। এরা থামতে জানেন না। তাই যদি কোনও ব্যক্তির সান্নিধ্যে এরা বোর হন, তবে তাকে এড়াতেও দেরি করেন না। অন্যের ওপর ভরসা না করে নিজের কাজ নিজে করাই পছন্দ করেন। এরা লক্ষ্য পৌঁছানোর জন্য প্রায় সব কিছু করতে পারেন।

২) বৃশ্চিকরাশি: এরা একাধারে বিশ্বস্ত এবং বিশ্বাসঘাতক হন। এরা তাদের কাছেই বিশ্বস্ত যারা এদের সঙ্গে বিশ্বস্ত থাকেন। কিন্তু যদি কেউ এদের চটিয়ে দেন তবে মানসিকভাবে এরা প্রয়োজনে ভীষণ প্রতিহিংসা পরায়ণ হতে পারেন। এদের সব থেকে বড় ক্ষমতা হল এরা ভবিষ্যতের এমন জিনিস আন্দাজ করতে পারেন যা অন্য কারও পক্ষে আন্দাজ করা মুশকিল। আগে থাকতে তাই এরা সাবধানও করতে পারেন।

৩) কুম্ভরাশি: রাগ হোক বা খুশি, আপনি এই রাশির জাতকদের দেখলে আন্দাজ করতে পারবেন না। নিজেদের আবেগকে এরা নিয়ন্ত্রণ করতে সিদ্ধ হস্ত। এদের জানার ইচ্ছা খুব বেশি থাকে। এই রাশির জাতকেরা খুবই বুদ্ধি ধরেন। এরা একই সঙ্গে আত্মবিশ্বাসী এবং জেদি হন।

৪) মরকরাশি: এই রাশির জাতকেরা অত্যন্ত গুণী হন। এটা তাদের আত্মনিয়ন্ত্রণ থেকেই আসে। এই রাশির জাতকেরা অন্য যে কোনও রাশির তুলনায় অনেক স্পষ্টভাবে ভাবতে পারেন। যে কোনও ব্যাপারকে তলিয়ে দেখতে পারেন। বহু বিষয়ে গুণ থাকার জন্য এরা লক্ষ্যে পৌঁছে যান তাড়াতাড়ি। এর জন্য তাদের আত্মবিশ্বাসও থাকে বেশি।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 26 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)