প্রেমিকা বা স্ত্রীর যে 'সমস্যা' আপনাকে ঠকাবে

লাইফ স্টাইল 27th Jan 17 at 10:39am 423
Googleplus Pint
প্রেমিকা বা স্ত্রীর যে 'সমস্যা' আপনাকে ঠকাবে

প্রেমের খেলায় ছেলেরাই বেশি প্রতারণা করে, সাধারণভাবে এমনটাই মনে করা হয়। কিন্তু মেয়েরা যে ধোয়া তু‌লসিপাতা, এমনটাও নয়। বহু পুরুষই প্রেমের ক্ষেত্রে মেয়েদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তোলেন। একেক ক্ষেত্রে মেয়েদের প্রতারণার একেক রকম কারণ থাকে।

তবে একটি গবেষণায় উঠে এসেছে, অধিকাংশ মেয়েরই প্রেমে প্রতারণার পেছনে একটি বিশেষ কারণ ক্রিয়াশীল থাকে। সেই কারণটি হলো মেয়েটির মা।

শুনতে অদ্ভুত লাগলেও ইললিসিট এনকাউন্টার নামে একটি একস্ট্রা ম্যারিটাল ডেটিং সাইট-এর সমীক্ষার ফলাফলে এমনটাই উঠে এসেছে। ওই সমীক্ষার ফলাফল বলছে, প্রতারণার বিষয়টি উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত হন মেয়েরা। যেসব মেয়ের মা নিজের জীবনে প্রেমে প্রতারণা করেছেন, তারা নিজেরাও প্রেমের ক্ষেত্রে প্রতারণা করেন।

সমীক্ষকদের দাবি, ৬২১টি প্রেমে প্রতারণার ঘটনা তারা সমীক্ষার আওতাভুক্ত করেছিলেন। প্রত্যেক ক্ষেত্রেই দায়ী করা হয়েছিল মেয়েদেরই। এবং দেখা গেছে, এই প্রতারক মহিলাদের ৭১ শতাংশের ক্ষেত্রে তাদের মায়েদের বিরুদ্ধেও কখনও না কখনও উঠেছে প্রেমে প্রতারণার অভিযোগ।

সমীক্ষকরা মনে করছেন, মায়ের প্রতারণার একটি প্রভাব মেয়ের উপরও পড়ে। যেসব মেয়ে ছোটবেলা থেকেই নিজের মাকে বহু পুরুষ-সঙ্গ করতে দেখেন, তারা মনে করেন, এমনটাই স্বাভাবিক। ফলে তারা নিজেরাও তাদের প্রেমজীবনে সেই আদর্শই অনুসরণ করেন।

Googleplus Pint
Like - Dislike Votes 13 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)