ত্বকের সৌন্দর্যে আধুনিক চিকিৎসা

রূপচর্চা/বিউটি-টিপস 27th Jan 17 at 10:35am 232
Googleplus Pint
ত্বকের সৌন্দর্যে আধুনিক চিকিৎসা

নারীর সৌন্দর্যকে বাঁধাগ্রস্ত করে তুলছে বেশ কিছু ত্বক সমস্যা। যেমন- মুখের ত্বকে মেছতা, তিলা, পুরুষের মতো দাঁড়ি-গোফ, অবাঞ্ছিত লোম, বয়সের চিহ্ন ও বলিরেখা, দেহে আঁচিল, জন্মদাগ, মুখে, বুকে ও পিঠে ব্রণ এবং মেয়েদের তলপেটে স্ট্রেচমার্ক এবং শ্বেতীরোগ ইত্যাদি।

এই ত্বক সমস্যা নিয়ে বর্তমানে ভাবনার প্রয়োজন নেই। আধুনিক বৈজ্ঞানিক কসমেটিক সার্জারি এহান হাতের নাগালে। যাতে কোন পার্শ্বক্রিয়া নেই।

লেজার : এটি বিশ্বের সর্বাধুনিক কসমেটিক সার্জারি। ত্বকের মেছতা, তিলা, আঁচিল, জন্মদাগ এবং অবাঞ্ছিত লোম স্থায়ীভাবে অপসারণে এটি অনবদ্য।

রেডিওফ্রিকোয়েন্সি ওয়েবস : নারীদেহের মেদ কমিয়ে ও ত্বক টান-টান করে বডি-শেপিং করে দেহকে আকর্ষণীয় করে তোলে। এতে বয়সেও নারীদেহে যৌবন ফিরে আসে। ত্বকের বলিরেখা নির্মূল হয়ে যায়।

রেডিও সার্জারি : অত্যাধুনিক সার্জারি, যেটি ত্বকের ব্রণ মাত্র ১ (এক) সেশন চিকিৎসায় নির্মূল করতে সক্ষম। দেহের আঁচিল অপসারণে এটি এক যুগান্তরী সাফল্য এনেছে।

কেমিক্যাল পিলিং : এটি মুখের ত্বকের উজ্জ্বলতা ও মৃসণতাকে ফিরিয়ে আনতে অনবদ্য। তাছাড়া মেছতা, তিলা, বয়সের চিহ্ন ও বলিরেখা নির্মূল করতে সক্ষম।

মাইক্রোডারমাবরেশন : এটি বিস্ময়কর কসমেটিক সার্জারি, যেটি ত্বকের রুক্ষতা, দাগ, বয়সের চিহ্ন ও বলিরেখা নির্মূল করতে সক্ষম।

মিনি-পাঞ্চ গ্রাফটিং : ত্বকের সাদা দাগ ও শ্বেতী রোগ ১ (এক) সেশন চিকিৎসায় স্থায়ীভাবে নির্মূল করতে সক্ষম।

পাঞ্চ-এক্সিসন : এটি সূক্ষ্ম বৈজ্ঞানিক প্রক্রিয়ায় ত্বকের ছোট-বড় গর্তসমূহ নির্মূল করতে সক্ষম।

Googleplus Pint
Like - Dislike Votes 16 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)