ভোরে যৌন মিলনের সুবিধা

লাইফ স্টাইল 24th Jan 17 at 9:44am 594
Googleplus Pint
ভোরে যৌন মিলনের সুবিধা

ক্লান্ত শরীরই সবচেয়ে বড় কারণ। অনেক ডাক্তারই নাকি পরামর্শ দেন, গভীর রাতে যৌনমিলনে লিপ্ত হতে।

তাতে ঘুম ভাল হয়, সকালে উঠলে শরীরটা ঝরঝরে লাগে। কিন্তু শরীর ক্লান্ত থাকলে আর কী করা যায়?‌ মন চাইলেও শরীর যে চলে না। কিন্তু অনেকেই জানেন না খুব ভোরে যৌনমিলনের কী কী সুবিধা রয়েছে। চোখ রাখলেই বুঝতে পারবেন ভোরে যৌনতার সুবিধাগুলি ঠিক কী।

১.‌ মন থাকে ফুরফুরে :‌ ঘুম ভাঙলেই সঙ্গিনীকে কাছে টেনে নিন। অন্তত দু’‌মিনিট সঙ্গিনীকে চুমু খান। যার ফলে আপনার শরীর থেকে হরমোন অক্সিটোসিন বেরিয়ে যাবে। এতে সারাদিন আপনার মন থাকবে খুশিতে ভরপুর। ভাবনা-চিন্তা থাকবে ইতিবাচক। কাজে থাকবে আনন্দ।

২.‌ কর্মশক্তি বৃদ্ধি :‌ তার তৃপ্তিই আলাদা। আপনার শরীর থাকবে সতেজ। বৃদ্ধি পাবে কর্মশক্তি। কাজের ক্ষেত্রে যে কোনো চ্যালেঞ্জেই আপনি সসম্মানে হবেন উত্তীর্ণ।

৩.‌ সুস্থ শরীর :‌ ঘুম ভাঙতেই এটায় শরীর থাকবে সুস্থ। সম্প্রতি একটি রিপোর্ট জানিয়েছে সকালে যৌনতা হলে শরীরের রোগ প্রতিরোধক ক্ষমতা বৃদ্ধি পায়। রক্ত সঞ্চালন থাকে ঠিকঠাক। শরীরের ব্যথা–বেদনা থেকে মেলে আরাম।

৪.‌ ত্বক থাকে ভাল :‌ শরীরে ইস্ট্রোজেন হরমোন বৃদ্ধি পায়। যা ত্বককে ভাল রাখে। সকালে যৌন জীবন উপভোগ করেই একদিন দেখুন। আপনার ত্বক এত চকচক করবে যে, কোনো ফেয়ারনেস ক্রিমই আর ব্যবহার করতে হবে না আপনাকে।

Googleplus Pint
Like - Dislike Votes 10 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)