যা দেখলে প্রেম করবেন না

লাইফ স্টাইল 23rd Jan 17 at 4:10pm 583
Googleplus Pint
যা দেখলে প্রেম করবেন না

সুদর্শন কাউকে দেখলেন আর অমনি পটে গেলেন! তার সঙ্গে প্রেম করা ঠিক হবে কি হবে না, একবারও ভাবলেন না? এখন থেকে সেটা ভাবতে হবে। না হলে ভবিষ্যতে পস্তাতে হবে আপনাকে।

• একটা ছেলের মধ্যে কোন আচরণগুলো দেখলে ভুলেও তার সঙ্গে প্রেম করবেন না, তার একটি তালিকা নিচে প্রকাশ করা হয়েছে। একনজরে চোখ বুলিয়ে নিন...

১. যেসব ছেলের অনেক বেশি রাগ থাকে, তাদের কাছ থেকে দূরে থাকুন। যে সবকিছুতে রাগ দেখিয়ে নিজেকে শক্তিশালী প্রমাণের চেষ্টা করে, সে কখনোই আপনার মূল্য বুঝবে না। আর যারা ওপরে অনেক বেশি রাগ দেখায়, তারা ভেতরে ভেতরে অনেক ভীতু হয়।

২. যেসব ছেলে সব সময় আক্রমণাত্মক মনোভাব নিয়ে কথা বলে, তাদের সঙ্গে প্রেম না করাই ভালো। কারণ, এখন ঠিকঠাক থাকলেও ভবিষ্যতে আপনার সব কথায় সে প্রতিক্রিয়া দেখাবে।

৩. দাম্ভিকতা কখনোই ভালো না। যাঁদের মধ্যে এর বিন্দুমাত্র টের পাবেন, তাঁদের সঙ্গে ভুলেও প্রেম করবেন না। এঁরা দাম্ভিকতার কারণে আপনাকে পাত্তা দেবে না।

৪. যারা নেশা করে অভ্যস্ত, তারা নেশার জন্য আপনাকেও ছাড়তে রাজি হবে। তাই এমন মানুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে বোকামি করবেন না।

৫. যার গায়ে হাত তোলার অভ্যাস আছে, তার সঙ্গে প্রেম করলে আপনাকে অনেক পস্তাতে হবে। কারণ, যে প্রেমের সময় এমন করতে পারে, সে বিয়ের পর কী করবে সেটা একবার ভাবুন।

Googleplus Pint
Like - Dislike Votes 12 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)