গ্রামীণফোনের বান্ডেল অফারে অপ্পোর নতুন স্মার্টফোন

Mobile Phone Offer 18th Jan 17 at 10:41pm 2,153
Googleplus Pint
গ্রামীণফোনের বান্ডেল অফারে অপ্পোর নতুন স্মার্টফোন

গ্রামীণফোনের সাথে নতুন এফ১এস ও এ৩৩এফ মডেলের দুটি স্মার্টফোন ডিভাইস বাজারে এনেছে অপ্পো।

নতুন দুটি ফোনেই বান্ডেল অফার দিয়েছে গ্রামীণফোন। অপ্পো এফ১এস ও এ৩৩এফ ডিভাইসের সঙ্গে পাওয়া যাবে বিনামূল্যে গ্রামীণফোনের এক জিবি ইন্টারনেট ডাটা।

এছাড়া গ্রামীণফোন গ্রাহকরা মাত্র ৪২৭ টাকা দিয়ে আড়াই জিবি ডাটা কিনতে পারবেন। যার সঙ্গে বাড়তি আরও আড়াই জিবি ডাটা সাত দিনের জন্য বিনামূল্যে ব্যবহার করা যাবে।

একজন গ্রাহক একটি সিম থেকে এ সুবিধা ছয় মাসের মধ্যে সর্বোচ্চ ছয়বার উপভোগ করতে পারবেন।

অপ্পো এফ১এস মডেলের ডিভাইসটিতে রয়েছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ১৩ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা। ৪র্থ প্রজন্মের কর্নিং গরিলা গ্লাসের ৫.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লেসহ এতে আরো আছে মিডিয়াটেক ৬৭৫০ মডেলের ৬৪ বিট ১.৫ গিগাহার্টজ অক্টা-কোর প্রসেসর।

ডিভাইসটিতে রয়েছে তিন জিবি র‌্যাম এবং মাল্টি৮৬০এমপি২ জিপিইউ। ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে ৩২ জিবি রম ও ১২৮ জিবি পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহারের সুবিধা। ৩০৭৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির দাম ২৩ হাজার টাকা।

এছাড়াও অপ্পো এ৩৩এফএই ডিভাইসটিতে ৬৪ বিটের ১.২ গিগাহার্টজের কোয়াড-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। থাকছে ১৬ জিবি রম যা মেমোরি কার্ডের মাধ্যমে বৃদ্ধি করার সুযোগ রয়েছে।

পাঁচ ইঞ্চির ডিসপ্লের আট মেগাপিক্সেলের ব্যাক ও পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফোনটিতে রয়েছে এক জিবি র‌্যাম। ডিভাইসটির দাম ১১ হাজার ৯০০ টাকা।

সূত্রঃ অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 55 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)