পুরুষরা যে নিষ্ঠুর কাজগুলো নারীদের সঙ্গে করে থাকে

লাইফ স্টাইল 7th Jan 17 at 4:26pm 829
Googleplus Pint
পুরুষরা যে নিষ্ঠুর কাজগুলো নারীদের সঙ্গে করে থাকে

এক গবেষণায় দেখা, পুরুষরা এমন কিছু নিষ্ঠুর কাজ নারীদের সঙ্গে করে থাকে- যা অনেক ক্ষেত্রে নারীরা নিরবে মেনে নেন। গবেষকদের মতে পুরুষরা যে নিষ্ঠুর কাজগুলো নারীদের সঙ্গে করে থাকে, সে কাজগুলো হলো-

* কু-নজর

বিশ্বব্যাপি গবেষণায় দেখা গেছে, বেশির ভাগ পুরুষই কোন মেয়ের দিকে তাকালে সবার আগে তার বক্ষযুগলের দিকে তাকান। আবার কথা বলার সময়ও তারা বার বার মেয়েদের বুকের দিকে তাকান। ছেলেদের এমনন আচরণে মেয়েরা বেশির ভাগ সময়েই অপ্রস্তুত বোধ করেন।

* অহংবোধ

পুরুষেরা কখনই মেয়েদের পরিচালনায় কাজ করতে পছন্দ করে না। কখনও যদি বা করতে হয়, তাহলে তারা সেই কাজটা হয় দেরি করে শেষ করেন, অথবা তারা সময়ের অনেক পরে কাজ শুরু করেন।

* মাত্রাতিরিক্ত অধিকারবোধ

দেখা গেছে বেশির ভাগ পুরুষের মধ্যেই মাত্রাতিরিক্ত অধিকারবোধ কাজ করে। সেটা শুধুমাত্র বৌ বা প্রেমিকার সঙ্গে নয়, মা কিংবা বোনের ক্ষেত্রেও কার্যকর হয়।

* যত্নবান

অনেক ছেলের মধ্যেই অতিরিক্ত যত্নবান হওয়ার একটা প্রবণতা থাকে। প্রেমিকা বা বৌ হয়তো বাইরে বন্ধুবান্ধবদের সঙ্গে আড্ডা মারতে বা খাওয়াদাওয়া করতে গেছেন, আর তখন প্রতিদশ মিনিটে এসএমএস বা ফোন করে তার খোঁজ নিচ্ছেন নারীর স্বামী বা পুরুষ। উল্টোদিকের মানুষটা কী ভাবছেন, তা তিনি ভেবেও দেখছেন না। মেয়েটিরও যে একটি ব্যাক্তিগত জীবন বলে কিছু থাকতে পারে, তা পুরুষটি ভেবেও দেখছেন না। আসলে এটা সন্দেহজনক মানসিকতার একটা প্রবনতা।

* পর্নো যৌনতা

মেয়েরা সাধারণত বিছানায় একটু নরম ভালোবাসা পেতে পছন্দ করেন। কিন্তু বেশির ভাগ পুরুষই যৌনতার সময়ে বৌকে পর্নো স্টারের ভূমিকায় দেখতে পছন্দ করেন। তারা চান, যৌনতায় আসুক উদ্দামতা। যেটা মন থেকে মেনে নিতে পারেন না মেয়েরা।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 24 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)