প্রেমিক হিসেবে সে কেমন?

লাইফ স্টাইল 3rd Jan 17 at 4:08pm 480
Googleplus Pint
প্রেমিক হিসেবে সে কেমন?

দেখতে সুদর্শন, ভালো চাকরি করে, এমন ছেলে প্রেমের প্রস্তাব দিলে মেয়েরা সাধারণত রাজি হয়ে যায়। কিন্তু প্রেমিক হিসেবে সে আসলে কেমন, এটা প্রেম করার পরই বোঝা যায়। তখনই শুরু হয় সমস্যা। কোনো কোনো সম্পর্ক তো এ কারণে বিচ্ছেদ পর্যন্ত গড়ায়।

আপনার প্রেমিক আসলে কেমন, এটা জানতে হলে কিছু লক্ষণ ভালো করে খেয়াল করুন। যে ছেলের মধ্যে এই বিষয়গুলো খুঁজে পাবেন, সেই সত্যিকার অর্থে আপনাকে ভালোবাসে। এ ক্ষেত্রে বোল্ডস্কাই ওয়েবসাইটের এই তালিকা আপনাকে সাহায্য করবে।

১. আপনি ভালো না মন্দ, সেই বিচার করার কোনো ইচ্ছাই তার নেই। আপনাকে ভালোবাসে, এটাই তার জন্য যথেষ্ট। এমন প্রেমিক সেরা না হয়ে পারে, বলুন?

২. তার কোনো বিষয়ে আপনি বিরক্ত হলে সে দ্রুত সেটা বদলে ফেলার চেষ্টা করে, যাতে আপনি মনে কষ্ট না পান। আপনাকে হারানোর ভয়ে সে সবকিছু করতেই রাজি। এমন মানুষকে ভুলেও হাতছাড়া করবেন না।

৩. ঝগড়ার সময় সে কখনোই জিততে চায় না। আপনার সব রাগ সে নীরবে সহ্য করে। এর মানে এই নয় যে সে আপনাকে ভয় পায়। আপনার প্রতি তার ভালোবাসা সবকিছু মেনে নিতে বাধ্য করে।

৪. কোনো ভুল করলে দুঃখিত বলতে সে একটুও দেরি করে না। কারণ, আপনি মন খারাপ করে থাকলে তার ভালো লাগে না। যেভাবেই হোক সে আপনাকে খুশি দেখতে চায়। আর এ জন্য সে তার নিজের অহমকে গুরুত্ব কম দেয়।

Googleplus Pint
Like - Dislike Votes 18 - Rating 6 of 10

পাঠকের মন্তব্য (0)