সালমানের জন্মদিনে যে কারণে যাননি শাহরুখ

মজার সবকিছু 28th Dec 16 at 11:45am 947
Googleplus Pint
সালমানের জন্মদিনে যে কারণে যাননি শাহরুখ

সালমান খানের ৫১তম জন্মদিনের পার্টিতে অনুপস্থিত ছিলেন শাহরুখ খান। কিন্তু কেন? এ নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। এদিকে আসল কারণ জানার জন্য মজার সবকিছুর পক্ষ থেকে বারবার ফোন দেওয়া হয়েছে শাহরুখকে, কিন্তু তিনি ফোন ধরেননি।

তাই পাঠকের চাহিদা মেটানোর জন্য বাধ্য হয়ে সালমানের জন্মদিনের পার্টিতে শাহরুখের অনুপস্থিতির কিছু কাল্পনিক কারণ তুলে ধরা হলো।

হিরো আলম

সম্প্রতি ভারতে এক জরিপে হিরো আলমের কাছে হেরেছেন সালমান খান। ব্যাপারটা স্বাভাবিকভাবে নিতে পারেননি শাহরুখ খান। তিনি অনেক কষ্ট পেয়েছেন। তাই শাহরুখ শপথ করেছেন, যেদিন সালমান হিরো আলমকে হারাতে পারবেন, সেদিন থেকে তাঁর পরবর্তী জন্মদিন পার্টিতে তিনি যাবেন।

চিকন পিনের চার্জার

সেদিন শাহরুখ খান তাঁর ফোনের চিকন পিনের চার্জার খুঁজে পাচ্ছিলেন না। সেটা খুঁজতে খুঁজতে সময় চলে যায়। তাই শাহরুখ সালমানের জন্মদিনের পার্টিতে যেতে পারেননি।

মজার সবকিছু

মজার সবকিছুর চাহিদা এখন শুধু বাংলাদেশে নয়, ভারতেও সমানভাবে জনপ্রিয়। গোপন একটা সূত্র নিশ্চিত করেছে, সেদিন শাহরুখ খান মজার সবকিছুতে প্রকাশিত লেখাগুলো এতটা মনোযোগ দিয়ে পড়ছিলেন যে সালমানের জন্মদিন খেয়াল করেননি।

গিফট

সালমান খানের জন্মদিনে গেলে তাঁকে গিফট দিতে হবে। সেজন্য শুধু গিফট দেওয়ার ভয়ে সালমানের জন্মদিন পার্টিতে জাননি শাহরুখ খান।

মূল তথ্যসূত্রঃ এনটিভি অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 20 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)