মেয়েদের কাছে এটাই চান ছেলেরা!

লাইফ স্টাইল 27th Dec 16 at 9:17am 485
Googleplus Pint
মেয়েদের কাছে এটাই চান ছেলেরা!

কে যে কার কাছ থেকে কী চান, তা তাঁরাই জানেন আর জানেন ঈশ্বর! কিন্তু ছেলেরা মেয়েদের কাছ থেকে কী চান, সেটা বোঝা খুব একটা শক্ত ব্যাপার নয়। মেয়েরা মাঝে মাঝেই বলে থাকেন বটে- ছেলেদের বোঝা যায় না! একটু চেষ্টা করলেই কিন্তু ছেলেদের মনের কথা ঠিক বোঝা যায়! তখন এটাও আপসে বেরিয়ে আসে- মেয়েদের কাছ থেকে একমাত্র কী দাবি করে থাকেন ছেলেরা!

আসলে মানুষ মাত্রই আরেকজন মানুষের কাছে যা চায়, ছেলেরাও ঠিক সেটাই চান মেয়েদের কাছ থেকে।

সেটা বিশুদ্ধ, নিখাদ মনোযোগ। ছেলেরা সব সময়েই চান- মেয়েদের সম্পূর্ণ মনোযোগ থাক তাঁর প্রতি। সেই জন্য যে মেয়ে যত বেশি মনোযোগ দেন তাঁদের, তাঁরা তাঁকেও পছন্দ করেন বেশি করে!

সত্যি বলতে কী, এই মনোযোগের অভাব হলেই শুরু হয় সম্পর্কে সমস্যা। যেরকম দেখা যায়- একটা সময়ের পর গিয়ে সব স্বামী-স্ত্রীর মধ্যেই শুরু হয় ঝগড়াঝাটি! তার কারণ দীর্ঘ দিন একসঙ্গে থাকতে থাকতে দুজনেই খুব চেনা হয়ে যান পরস্পরের কাছে। ফলে, প্রথম আলাপের টানটা আর থাকে না। এবং সেটা না কি একদমই সহ্য করতে পারেন না ছেলেরা! তাই অশান্তি বেড়েই চলে!

শুধু দম্পতিরাই নয়, প্রেমিক-প্রেমিকাদের ক্ষেত্রেও এই কথাটা খেটে যায়। এই যে ছেলেরা পাশ দিয়ে এক সুপুরুষ হেঁটে গেলে এবং প্রেমিকা সেই দিকে একবার আলতো করে চোখ ফেললেই অশান্তি শুরু করেন, তার কারণ তো এটাই! তাঁরা মনে করেন- প্রেমিকা সম্পূর্ণ ভাবে তাঁকে মনোযোগ দিচ্ছেন না! দিলে তিনি অন্য ছেলের দিকে তাকাতেনই না!

এরকম উদাহরণ অজস্র দেওয়া যায়! কিন্তু তার বোধহয় আর দরকার পড়বে না। কেন না, আশা করা যায়, এতক্ষণে প্রত্যেকেই মিলিয়ে নিচ্ছেন নিজেদের সম্পর্কের মধ্যে ব্যাপারটা! তাহলে কী করা যায়? মনের মানুষটিকে একটু বেশি মনোযোগ দেওয়া?

মেয়েরা শুনছেন তো?

Googleplus Pint
Like - Dislike Votes 18 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)