যেসব রাশির জাতকরা বেশি শক্তিশালী ও বিশ্বস্ত

লাইফ স্টাইল 26th Dec 16 at 1:48pm 474
Googleplus Pint
যেসব রাশির জাতকরা বেশি শক্তিশালী ও বিশ্বস্ত

জ্যোতিষ শাস্ত্রে ১২টি রাশির মধ্যে ৪টি রাশি প্রকৃতির ৪টি শক্তির প্রতীক বলে ধারণা করা হয়। আগুন, পানি, হাওয়া এবং মাটি। আর এ জন্য এ রাশির জাতকদের নিয়ন্ত্রণ ক্ষমতা অন্যদের চেয়ে বেশি।

তারা মানসিক দিক থেকেও বেশ শক্তিশালী হন থাকেন। লক্ষ্যে পৌঁছানোর জন্য প্রায় সব কিছুই করতেও পারেন তারা। এবার জেনে নিন যে সকল রাশির জাতকরা তালিকায় রয়েছেন-

মেষরাশি :
এনার্জিতে ভরপুর হয়ে থাকেন এই রাশির জাতকরা। এরা থামতে জানেন না। তাই যদি কোন ব্যক্তির সান্নিধ্যে এরা সন্তুষ্ট না হন, তবে তাকে এড়িয়ে চলতেও দেরি করেন না। অন্যের উপর ভরসা না করে নিজের কাজ নিজে করা পছন্দ করেন। তারা তাদের লক্ষ্যে পৌঁছানোর জন্য প্রায় সব কিছুই করতে পারেন।

বৃশ্চিকরাশি :
বিশ্বস্ত এবং বিশ্বাসঘাতক দুটোই হয়ে থাকেন এই রাশির জাতকরা। ঘাবড়ে যাবেন না। এরা তাদের কাছেই বিশ্বস্ত যারা তাদের সঙ্গে বিশ্বস্ত থাকেন। কিন্তু যদি কেউ তাদের চটিয়ে দেন তবে মানসিকভাবে এরা প্রয়োজনে ভীষণ প্রতিহিংসা পরায়ণ হতে পারেন। এদের সব থেকে বড় ক্ষমতা হলো এরা ভবিষ্যতের এমন জিনিস আন্দাজ করতে পারেন যা অন্য কারো পক্ষে আন্দাজ করা কঠিন।

মকররাশি :
মকররাশির জাতকরা অত্যন্ত গুণী হয়ে থাকেন। এটা তাদের আত্মনিয়ন্ত্রণ থেকেই আসে। এই রাশির জাতকরা অন্য যে কোন রাশির তুলনায় অনেক স্পষ্টভাবে ভাবতে পারেন। যে কোন ব্যাপারকে তলিয়ে দেখতে পারেন। বহু বিষয়ে গুণ থাকার জন্য তারা লক্ষ্যে পৌঁছে যান অতি দ্রুত।

কুম্ভরাশি :
রাগ হোক বা খুশি, আপনি এই রাশির জাতকদের দেখলে অনুমান করতে পারবেন না। নিজেদের আবেগকে এরা নিয়ন্ত্রণ করতে সিদ্ধহস্ত। এদের জানার ইচ্ছা খুব বেশি থাকে। এই রাশির জাতকেরা খুবই বুদ্ধি ধরেন। এরা একই সঙ্গে আত্মবিশ্বাসী এবং জেদি হন।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 19 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)