সুন্দরী বান্ধবী থেকে প্রেমিককে দূরে রাখুন

লাইফ স্টাইল 24th Dec 16 at 5:36pm 344
Googleplus Pint
সুন্দরী বান্ধবী থেকে প্রেমিককে দূরে রাখুন

প্রেমে পড়ার পর সবার আগে বন্ধুদের কথাই মনে পড়ে। যতক্ষণ পর্যন্ত তাদের কাছে গিয়ে কথাগুলো না বলা হয়, ততক্ষণ পর্যন্ত যেন শান্তি নেই। নারীদের জন্য বলছি, প্রেমিকের কথা বলবেন ঠিক আছে, কিন্তু সাবধান সব বন্ধুকে প্রেমিকের সঙ্গে দেখা করাবেন না। এতে আপনারই বিপদ হতে পারে। কোনো ধরনের বন্ধুদের প্রেমিকের সঙ্গে দেখা করাবেন না তাদের একটি তালিকা নিচে প্রকাশ করা হয়েছে।

ঈর্ষাকাতর বন্ধু
এই ধরনের বন্ধু একজন হলেও আমাদের জীবনে থাকে। আর এরা যতই হেসে আপনার কথা শুনুক না কেন মনে মনে ঠিকই আপনাকে হিংসা করে। প্রেমিকের কাছ থেকে এই বন্ধুকে যত দূরে রাখবেন ততই ভালো থাকবেন।

সাবেক প্রেমিক, যে এখন আপনার ভালো বন্ধু
সম্পর্ক বিচ্ছেদের পরও অনেক সময় সাবেক প্রেমিকের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক থাকে। এমন বন্ধুকে প্রেমিকের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়াটা কি ঠিক, আপনিই বলুন?

যন্ত্রণাদায়ক বন্ধু
এদের প্রেমিকের কাছ থেকে দূরে রাখাই ভালো। আপনার কোনো ডেটে এদের নিয়ে গেলে তারা ডেটের বারোটা বাজিয়ে ছাড়বে। না পারবেন তাকে চলে যেতে বলতে , না পারবেন তাকে ছেড়ে নিজেরা আলাদা কোথাও যেতে।

অনেক সুন্দরী বান্ধবী
নিজের সম্পর্ক নষ্ট করতে না চাইলে সুন্দরী বন্ধবীদের প্রেমিকের কাছ থেকে দূরে রাখুন। না হলে আপনার প্রেমিকের মন বদলে যেতে পারে।

গোঁয়াড় বন্ধু
কিছু বন্ধু আছে কোনোভাবেই নিজের ভুল স্বীকার করে না। এমন বন্ধুদের সঙ্গে প্রেমিকের পরিচয় করিয়ে দিলে আপনি বিব্রত হতে পারেন। কারণ সে আপনার প্রেমিককেও কথা দিয়ে হারাতে চাইবে।

Googleplus Pint
Like - Dislike Votes 27 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)