যে ৭ কারণে নারীরা প্রতারণা করে!

লাইফ স্টাইল 12th Dec 16 at 4:16pm 397
Googleplus Pint
যে ৭ কারণে নারীরা প্রতারণা করে!

প্রতারণা নারী-পুরুষ যে কেউই করতে পারে। তবে প্রতারণার কারণ সবার ক্ষেত্রে এক থাকে না। আর নারীরা বিশেষ কিছু কারণ ছাড়া সচরাচর প্রতারণা করে না।

• জানতে চান সেই কারণগুলো কী? তাহলে নিচের এই তালিকাটি একবার দেখে নিতে পারেন....

১. সঙ্গীর উদাসীনতা ও অবহেলার কারণেই সাধারণত নারীরা প্রতারণা করে। তাই নারী সঙ্গীর প্রতি মনোযোগী হন, যদি সম্পর্ক টিকিয়ে রাখতে চান।

২. সব নারীই চায় সঙ্গী তাকে সম্মান করুক। কোনো রকম সম্মানের ঘাটতি থাকলে আপনার প্রতি তার ভালোবাসা কমতে থাকবে। আর অন্য কেউ তাকে সম্মান প্রদর্শন করলে তার প্রতিই সে আকর্ষণ অনুভব করবে।

৩. শারীরিক সম্পর্কে অসন্তুষ্টির কারণেও নারীরা প্রতারণা করে থাকে। এ ক্ষেত্রে আপনাকেই নজর দিতে হবে, এই বিষয়ে সঙ্গী সুখী না অসুখী।

৪. টান বা মায়া কমে গেলেও নারীরা এমনটা করে থাকে। আপনার ভালোবাসাই সঙ্গীর মনকে চাঙ্গা রাখবে এবং আপনার প্রতিও তার ভালোবাসা বজায় থাকবে।

৫. নারী সঙ্গীকে বাদ দিয়ে অন্য বিষয়ে মনোযোগ দিলে সে মনে করতে পারে আপনি আর আগের মতো তাকে ভালোবাসেন না। আর এ কারণেই সে অন্য কারো সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে।

৬. যোগাযোগের অভাবে নারীরা অন্য সঙ্গী খুঁজে নেয়। আপনার সঙ্গী কী চায় এটা আপনাকে আগে বুঝতে হবে। সব সময় তার খোঁজখবর রাখার চেষ্টা করুন, যাতে সে কোনোভাবেই মনে না করে আপনি তাকে আর আগের মতো চান না।

৭. আপনার ওপর প্রতিশোধ নেওয়ার জন্য সে প্রতারণা করতে পারে। তাই সঙ্গীকে আঘাত দেবেন না, যা তাঁকে প্রতারণা করতে বাধ্য করবে।

Googleplus Pint
Like - Dislike Votes 22 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)