এই শীতের উৎসবে পকেট বাঁচিয়ে প্রেমিকাকে ইমপ্রেস করার ৫টি উপায়!

লাইফ স্টাইল 10th Dec 16 at 1:07pm 509
Googleplus Pint
এই শীতের উৎসবে পকেট বাঁচিয়ে প্রেমিকাকে ইমপ্রেস করার ৫টি উপায়!

দেখতে দেখতে এসে গেল ক্রিসমাস ও বর্ষশেষের উৎসবের দিন। এই সময় একটু ঘোরাঘুরি, একটু খাওয়াদাওয়া, কিঞ্চিৎ উপহার বিনিময় না হলে কি চলে? কিন্তু নোটসঙ্কটের বাজারে এমনিতেই টাকার টান সকলের। তা বলে কি জীবন জীবনের খাতে বইবে না?

নোটবাতিলের বাজারে মানুষ আড্ডা দেবে না, প্রেম করবে না? তাহলে তো জীবন আর জীবনই রইবে না। এই রকম সঙ্কটের মুহূর্তেও জীবনকে উপভোগ করাটাই আসল কথা।

পকেটে টাকার পরিমাণের উপরে সুখ নির্ভর করে না। পৃথিবীর সবচেয়ে বড় সুখ হল আপনজনদের মুখের হাসি। বিশেষ করে প্রেমিকা বা স্ত্রীর মুখের হাসির জন্য অনেক কিছুই করা যায়।

উৎসবের মরশুমে তাঁদের ইমপ্রেস করতে, তাঁদের মুখে হাসি ফোটাতে রইল ৫টি আইডিয়া। খরচ খুব বেশি নয়, কিন্তু আনন্দটাই বড় কথা—

১. বেশিরভাগ মেয়েই সাজের জিনিস পছন্দ করেন, তাই তেমন একটা কিছু দিলে খুশি না হয়ে উপায় নেই। ল্যাকমে সদ্য লঞ্চ করেছে দু’টি লিমিটেড এডিশন আইশ্যাডো। এক একটি আইশ্যাডো প্যালেটে থাকছে ৬টি করে শেডস। এই প্যালেটগুলি ডিজাইন করেছেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। দাম ৯৯৫ টাকা।

২. বাজেট আরও কম থাকলে রয়েছে নাইন টু ফাইভ ওয়েটলেস ম্যাট মুশে লিপ অ্যান্ড চিক কালার। একে বলতে পারেন এক ঢিলে দুই পাখি মারা। ঠোঁটও রাঙানো হবে আবার গালও রাঙানো হবে। অর্থাৎ লিপকালারও হবে আর পাশাপাশি বেস মেকআপের পরে চিক হাইলাইটও করা যাবে। এই দ্বিতীয় কাজটির জন্য কিন্তু আলাদা প্যালেট ব্যবহার করতে হয়। কিন্তু এই বিশেষ প্রোডাক্টের বৈশিষ্ট্য এটাই যে, দু’টি কাজই হবে একটিতে। এই টু-ইন-ওয়ান মেক আপ এলিমেন্টের দাম মাত্র ৫৭৫ টাকা।

৩. বাজেট যদি আর একটু বেশি হয়, তা হলে একটা ভাল পারফিউম দিতে পারেন। যেমন এই মুহূর্তে বাজারে ট্রেন্ডিং টাইটান স্কিন-এর ফ্রেঞ্চ সুগন্ধির রেঞ্জ। টাইটান স্কিনের ইউএসপি হল— দাম তুলনামূলকভাবে অন্য পারফিউমের থেকে কম অথচ ১০ থেকে ১২ ঘণ্টা স্টে করে সুগন্ধ। স্কিন সম্প্রতি লঞ্চ করেছে তাদের নতুন বোহেমিয়ান কালেকশন যেখানে রয়েছে একগুচ্ছ নতুন সুগন্ধি— ফরেস্ট রুজ, ওরিয়েন্টাল গার্ডেন, কান্ট্রি রোড ও মিস্টিকাল ভ্যালি। ১০০ মিলি বটলের দাম ১৮৯৫ টাকা। এছাড়া রয়েছে পুরুষ ও মহিলাদের জন্য ট্রাভেলার্স এক্সক্লুসিভ প্যাক। এক একটি প্যাকে থাকছে তিন রকমের সুগন্ধির ২০ মিলির বটল। এই ট্রাভেলার্স এক্সক্লুসিভ প্যাকের দাম ১৫৯০ টাকা।

৪. এছাড়া ১০০০ টাকার মধ্যে একটা ভাল ব্র্যান্ডের স্কার্ফ উপহার দিতে পারেন। শীতের মরশুমে এটি অত্যন্ত কাজের জিনিস এবং এক ধরনের ফ্যাশন স্টেটমেন্টও বটে। এমনিতে পাড়ার দোকান থেকে শপিং মল— সর্বত্র স্কার্ফ পাওয়া যায় কিন্তু একটা ব্র্যান্ডেড স্কার্ফ হলে উপহারের ওজন বাড়ে। নামী ব্র্যান্ডের মধ্যে ‘ভেরো মোদা’-র স্কার্ফ দিতে পারেন। ৮০০ টাকা থেকে দাম শুরু।

৫. উপহার তো দিতেই হবে, কিন্তু পেটপুজো তো আর বাদ দেওয়া যায় না। অল্প টাকার মধ্যে কাজ সারতে চাইলে ট্রাই করতে পারেন কেএফসির নতুন দু’টি মেনু— স্মোকি গ্রিলড চিকেন ও স্মোকি গ্রিলড বার্গার। দু’টি মিলিয়ে দাম পড়বে ৩০০ টাকার আশেপাশে। -এবেলা।

Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)