গ্যালাক্সি স্মার্টফোনে ইন্টারনেট অফার দিচ্ছে স্যামসাং ও গ্রামীনফোন!

Mobile Phone Offer 6th Dec 16 at 4:51pm 1,131
Googleplus Pint
গ্যালাক্সি স্মার্টফোনে ইন্টারনেট অফার দিচ্ছে স্যামসাং ও গ্রামীনফোন!

গ্রাহকদের দারুণ স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা দিতে স্যামসাং এবং গ্রামীনফোন লিমিটেড গ্যালাক্সি জে এবং এ সিরিজ ডিভাইসগুলোতে একটি ক্যাম্পেইন নিয়ে এসেছে। এতে শুধুমাত্র গ্রামীনফোন গ্রাহকরা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় সব ইন্টারনেট বান্ডেল অফার।

এই অফারের মাধ্যমে গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে১ (২০১৬), জে২ (২০১৬), জে২ (২০১৫) ডিভাইসগুলো থেকে যেকোনো একটি ডিভাইস কিনে উপভোগ করতে পারবেন সাত দিন মেয়াদে ১ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা। গ্রাহকরা জে৫, জে৭, জে৭ (২০১৬) ডিভাইসগুলো কিনে উপভোগ করতে পারবেন ২ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা।

এছাড়াও গ্রাহকরা মাত্র ৪২৭ টাকায় ২.৫ গিগাবাইট ইন্টারনেট ডাটা ক্রয় করে আরও ২.৫ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন। এছাড়াও গ্রাহকরা গ্যালাক্সি জে৭ প্রাইম এবং এ৫ (২০১৬) ডিভাইসগুলো কিনে উপভোগ করতে পারবেন ৪ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা। গ্রাহকরা চাইলে মাত্র ৬০৯ টাকায় ৪ গিগাবাইট ইন্টারনেট ডাটা ক্রয় করে আরও ৪ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন।

এই অফারটি সকল গ্রামীনফোন গ্রাহকদের (জিপিপিপি, ভিলেজ ফোন এবং পিসিও ছাড়া) জন্য প্রযোজ্য। গ্রাহকরা এই অফারটি স্যামসাং ও গ্রামীনফোন সেন্টারসমূহ এবং জিপি অনলাইন শপে উপভোগ করতে পারবেন। এছাড়াও গ্রাহকরা নির্ধারিত ব্যাংক থেকে ১২ মাস পর্যন্ত ইন্টারেস্ট ফ্রি ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

Googleplus Pint
Like - Dislike Votes 37 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)