ফেসবুক মেসেঞ্জারে নতুন সুবিধা

ইন্টারনেট দুনিয়া 3rd Dec 16 at 10:56pm 1,007
Googleplus Pint
ফেসবুক মেসেঞ্জারে নতুন সুবিধা

বন্ধুদের সঙ্গে ইনস্ট্যান্ট চ্যাটিংয়ের অ্যাপ হিসেবে জনপ্রিয় ফেসবুক ম্যাসেঞ্জার। চ্যাটিং ছাড়াও ব্যবহারকারীদের আরো বেশি সময় ধরে রাখতে ডকুমেন্ট শেয়ারিং, ফটো শেয়ারিং, ভিডিও শেয়ারিং, ভয়েস কল, ভিডিও কল সুবিধাও রয়েছে ফেসবুক মেসেঞ্জারে।

আর তাই বর্তমানে বিশ্বব্যাপী সর্বাধিক ব্যবহৃত সেরা ৩টি অ্যাপের মধ্যে একটি হচ্ছে, ফেসবুক মেসেঞ্জার। উপরোক্ত সুবিধাগুলোর পাশাপাশি ব্যবহারকারীরা যেন আরো বেশি সময় ফেসবুক মেসেঞ্জারে থাকে, সেজন্য এবার মেসেঞ্জারে ইনস্ট্যান্ট গেম ফিচার যুক্ত করেছে ফেসবুক।

নতুন এই ফিচারের ফলে চ্যাটিংয়ের সময় বন্ধুদের সঙ্গে প্যাক-ম্যান, স্পেস ইনভার্ডাস, এন্ডলেস লেক, জুকিপার, শাফল ক্যাটস মিনি সহ মোট ১৭টি গেম খেলা যাবে। একা খেলার পাশাপাশি চাইলে বন্ধুদের সঙ্গে প্রতিযোগিতাও খেলা যাবে এবং কোন বন্ধু কত স্কোর করেছে তা দেখা যাবে। চ্যাটিংয়ের সময় গেম আইকনের ওপর ক্লিক করে পছন্দনীয় গেম নির্বাচন করে এ সুবিধা উপভোগ করা যাবে।

ফেসবুক মেসেঞ্জারে ইনস্ট্যান্ট গেমিং ফিচার বর্তমানে ৩০টি দেশে চালু করা হয়েছে। আইওএস বা অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের সর্বশেষ সংস্করণগুলোতে এই সুবিধা পাওয়া যাবে। শিগগির বিশ্বব্যাপী সকল ব্যবহারকারীর জন্য উন্মুক্ত করা হবে বলে জানিয়েছে ফেসবুক। -রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 20 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)