সহকর্মীর যৌনাঙ্গে পেপার স্প্রে… তারপর?

ভয়ানক অন্যরকম খবর 2nd Dec 16 at 8:15am 1,324
Googleplus Pint
সহকর্মীর যৌনাঙ্গে পেপার স্প্রে… তারপর?

এদেশের নয়, একান্ত ভাবেই বিদেশের ঘটনা। এদেশের জেলে প্রতিনিয়ত অনেক কিছুই ঘটে থাকে। কত রকমের নির্যাতনের বহর তার- ক’টা খবরই বা সাধারণের কান পর্যন্ত পৌঁছায়?

তো, পেনসিলভ্যানিয়ার ল্যাকাওয়ানা কাউন্টি জেলের এক পাহারাদার, যাঁর নাম স্কট ব্লুম, পড়েছেন মহা ফ্যাসাদে। তাঁর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক এক সহকর্মী। অভিযোগ, তাঁর যৌনাঙ্গে ভয়ানক জ্বালা-ধরানো পেপার স্প্রে ছিটিয়ে দিয়েছেন স্কট ব্লুম!

অভিযুক্ত ব্লুম জানিয়েছেন, ঘটনাটি ঘটেছিল চলতি বছরের ২৪ সেপ্টেম্বর। মদ্যপান করে এতটাই বেসামাল হয়ে পড়েছিলেন ওই সহকর্মী যে তিনি নিজের জামা-প্যান্ট খুলে পড়েছিলেন অচৈতন্য দশায়।

ব্লুমের দাবি, তিনি বার বার অনুরোধ করা সত্ত্বেও ওই সহকর্মী পোশাক পড়েননি। শেষ পর্যন্ত সহকর্মীর বোধোদয় করতেই খুব সামান্য পরিমাণে পেপার স্প্রে ছেটাতে তিনি বাধ্য হন! যাতে ক্ষতির তেমন আশঙ্কা নেই!

কিন্তু ওই সহকর্মী ব্যাপারটা হালকাভাবে মেনে নিতে পারেননি। অনেকদিন পর্যন্ত তিনি মনে মনে গজরিয়েছেন ব্লুমের এই আচরণে। অবশেষে ১৮ অক্টোবর তিনি দায়ের করেছেন লিখিত অভিযোগ।

যার ভিত্তিতে আপাতত কিছুদিন কর্মবিরতিতে থাকতে হচ্ছে ব্লুমকে। শেষ পর্যন্ত তিনি কাজে ফিরবেন কি না, তা এখনই স্পষ্ট করে বলতে পারছেন না তাঁর আইনজীবীও!

সূত্র: সংবাদ প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 14 - Rating 6 of 10

পাঠকের মন্তব্য (0)