প্রেমিক বেঁটে হলে যে ভাবে সমস্যা মিটাবেন

লাইফ স্টাইল 24th Nov 16 at 7:50am 522
Googleplus Pint
প্রেমিক বেঁটে হলে যে ভাবে সমস্যা মিটাবেন

প্রেমে পড়েছেন এমন একজন প্রেমিকের যিনি আপনার চেয়েও অনেক বেঁটে! তবে কী আর করবেন! ভালবাসেন তো বেঁটে হোক বা লম্বা, এ নিয়ে এতো ঝামেলার কি আছে! কয়েকটা পথ মেনে চললেই হয়তো উচ্চতা নিয়ে আর ঝামেলায় পড়তেই হবে না আপনাকে। যেমন-

* হিল পড়া বাদ দিন

প্রেমিক যদি আপনার থেকে বেঁটে হয় তাহলে আপনার উচিত হিল জুতো না পরা। এতে উচ্চতার সমস্যা অনেকটাই কমে যাবে। এর জন্য কিছুটা স্টাইলে ছাড় দিতে হবে হয়ত। তাতে সম্পর্কে ঝামেলা অনেকটা কমবে।

*চুমুর সময়

চুমু ছাড়া প্রেম জমে না। আর একজন লম্বা আরেকজন বেঁটে হলে চুমু খেতে সমস্যা তো হবেই। সেটাকে বড় করে দেখার কিছু নেই। আপনার প্রেমিক যদি বেঁটে হন, তাহলে চুমুর অবস্থান পাল্টে নিন। একের পায়ের উপ দাঁড়িয়েই যে অন্যজনকে চুমু খেতে হবে এমন তো নয়!

* ছবির তোলার সময়

অন্তত ছবির তোলার সময় দুই জনের মানানসই হওয়া খুব জরুরি। উচ্চতা ঠিক না হলে তো ছবি ভাল হবে না। তাই প্রেমিকের সঙ্গে ছবি তুলতে গেলে নিজের উচ্চতার কথা মাথায় রাখুন। দরকার পড়লে ছবি তোলার সময় কীভাবে নিজেকে একটু কম উচ্চতা দেখানো যায়। সেই দিকটা মাথায় রাখুন।

* যৌন জীবন সার্থক করতে

উচ্চতার জন্য যৌন জীবনেও সমস্যা হয় অনেকের। কিন্তু একটা কথা ভাবুন, আপনার যৌন জীবনে কী কয়েকটি মাত্র পথ আছে?‌ নতুন নতুন পথ ভাবুন না। একটু তলিয়ে ভাবলে দেখবেন ছোট-খাটো প্রেমিকের জন্যও‌ নতুন নতুন ‘‌সেক্স পজিশন’ রয়েছে। যেটা আরো বেশি আনন্দের হতে পারে।

সূত্রঃ বিডি প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 21 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)