এই ফোন নম্বর ব্যবহারকারীর মৃত্যু নিশ্চিত!

ভয়ানক অন্যরকম খবর 28th Oct 16 at 10:02pm 2,256
Googleplus Pint
এই ফোন নম্বর ব্যবহারকারীর মৃত্যু নিশ্চিত!

এমন অনেক হোটেল আছে যেখানে ১৩ নম্বর বলে কোনো রুম নেই। কারণ এই নম্বরকে ‘হন্টেড’ বা ভৌতিক বলে চিহ্নিত করা হয়। ঠিক একইভাবে একটি ফোন নম্বর কখনো ব্যবহার করা হয় না। সেটিকেও ভৌতিক বলেই ধরে নেওয়া হয়েছে। শোনা যায়, সেই নম্বর যারাই ব্যবহার করেছেন তাদেরই মৃত্যু হয়েছে। সেই নম্বরটি হলো 0888 888 888. একসময় বুলগেরিয়ার একটি ফোন নম্বর এটি।

প্রথম এই নম্বরটি ব্যবহার করতেন মোবিটেল সংস্থার সিইও ভ্লাদিমির গ্রাসনভ। ২০০১ সালে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান তিনি। বলা হয় তার কোনো ব্যবসায়িক শত্রু রেডিওঅ্যাকটিভ পয়জনিং করে মেরে ফেলেছিলেন তাকে। এরপর এই নম্বর ব্যবহার করেন কনস্তানতিন দিমিত্রোভ নামে এক মাফিয়া। তিনি মারা যান ২০০৩ সালে। কোনো ড্রাগের আখড়া দেখতে নেদারল্যান্ডে গিয়েছিলেন তিনি। তাকে সেখানে গুলি করে মেরে ফেলা হয়। মেরে ফেলে রাশিয়ান মাফিয়ারা। মারা যাওয়ার সময় তার সঙ্গে ফোনটি ছিল।

এরপর এই নম্বর আসে কনস্তানতিন দিশিলেভ নামে এক ব্যবসায়ীর হাতে। যাকে ২০০৫ সালে খুন হতে হয়। এক বুলগেরিয়ার রাজধানী সোফিয়ায় এক ভারতীয় রেস্তোরাঁর বাইরে তাকে খুন করে ফেলা হয়। এই ব্যক্তিও কোকেন পাচারের ব্যবসা চালাত। তার খুনের কিনারা এখনও হয়নি। ২০০৫ থেকে নম্বরটি সাসপেন্ড করে দেওয়া হয়। ওই নম্বরে ফোন করলেই শোনা যায় ‘outside network coverage’.

Googleplus Pint
Like - Dislike Votes 18 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)