ফেসবুক লাইভ এক নতুন যন্ত্রণার নাম

মজার সবকিছু 16th Sep 16 at 8:43am 784
Googleplus Pint
ফেসবুক লাইভ এক নতুন যন্ত্রণার নাম

সেলফির পর এখন ফেসবুক মাতিয়ে রাখছে ফেসবুক লাইভ। আর এই ফেসবুক লাইভের এতটাই বাম্পার ফলন দেখা যাচ্ছে যে, এর জ্বালায় অনেকেই অতিষ্ঠ হয়ে পড়ছেন। চলুন তো দেখে আসি ফেসবুকের লাইভে থাকাদের হাল-হকিকত!

নিজেকে হিরো বোঝানোর ব্যর্থ চেষ্টা

যাঁরা যাঁরা অতিরিক্ত মাত্রায় ফেসবুকের লাইভে আসছেন, তাঁদের অনেকেই হয়তো নিজেকে হিরো আলম বা হিরো রজনীকান্ত ভেবেই বারবার অন্যদের জ্বালাতে এমন লাইভে আসছেন।

হাই, হ্যালো,... আর খুঁজে পাচ্ছি না

লাইভে আসছেন ভালো কথা, কিন্তু এমনও অনেক সময়ে হচ্ছে যে, হাই, হ্যালো দেওনের পরে আর যে কি কইবেন? তা আর খুঁজে পাচ্ছেন না। আর তাই তো যাঁরা এটা দেখতে থাকেন, তাঁদের মেজাজটা হট করে চলে যাচ্ছেন।

ভিউয়ারের দেখা নেই

অনেক সময়ে এমনও হচ্ছে যে তিনি লাইভ আসছেন, মাগার তাঁকে দেখার মতো, কোনো ভিউয়ারকে খোঁজ দ্য সার্চ দিয়েও পাওয়া যাচ্ছে না। এমতাবস্থায় তিনি টুপ করে লাইভ থেকে বের হয়ে ফেসবুককে মুক্তি দিচ্ছেন।

কী একখান হয়ে পড়েছেন

লাইভে এলে কেউ কেউ এমন ভাব করেন, যেন তাঁরা কী একখান হয়ে পড়েছেন! হয়তো লাইভে থাকাকালে নিজেকে বারাক ওবামা বা বান কি মুন ভাবতে শুরু করে দেন!

আবেগের খেয়ালে, হেলে পড়ছেন দেয়ালে

নিজেকে নিজে লাইভে দেখাতে পেরে কেউ কেউ তো এক্কেবারে আবেগের খেয়ালে, হেলে-দুলে পড়ছেন দেয়ালে। যাকে অন্যভাবে বলা যায়, খুশিতে বাকবাকুম হয়ে যাচ্ছেন।

ভাব যেন টিভি ক্যামেরায় সাক্ষাৎকার দিচ্ছেন

এতটা স্টাইল উপচে পড়ে ভাবভঙ্গিতে, যেন দেখলে মনে হয় যেন সাক্ষাৎকার দিচ্ছেন বিবিসি বা সিএনএনের জন্য। অথচ তিনিও জানেন না, তাকে দেখে অনেকেই চরম বিরক্ত হচ্ছে।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 18 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)