রবি-এলজি স্মার্টফোন বান্ডল অফার

Mobile Phone Offer 9th Sep 16 at 7:56am 1,464
Googleplus Pint
রবি-এলজি স্মার্টফোন বান্ডল অফার

গ্রাহকদের জন্য আকর্ষণীয় বান্ডেল অফারসহ এলজি স্মার্টফোন হ্যান্ডসেট বাজারে এনেছে মোবাইল ফোন অপারেটর রবি। অফারটির আওতায় হায়ার পারচেজ স্কিমের মাধ্যমে নিজের পছন্দের হ্যান্ডসেটটি বেছে নেয়ার সুযোগ পাবেন গ্রাহকরা।

অফারটির আওতায় রবি গ্রাহকরা প্রতিটি সমান মাসিক কিস্তিতে আকর্ষণীয় হ্যান্ডসেট কিনতে পারবেন। এ জন্য ক্রেডিট কার্ডেরও প্রয়োজন হবে না। সারাদেশে এলজি-বাটারফ্লাই অনুমোদিত শোরুমগুলো থেকে এ অফার উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

রবির গ্রাহকরা হায়ার পারচেজ স্কিমের মাধ্যমে এলজির জনপ্রিয় স্মার্টফোন এলজি কে৭, এলজি কে১০, এলজি এক্স স্ক্রিন এবং এলজি জি৫ কিনতে পারবেন। ৬ থেকে ১২ মাসের মধ্যে কিস্তিতে এগুলোর মূল্য পরিশোধ করা যাবে।

এলজি কে৭ মডেলের সঙ্গে রবির ২৫০ মিনিট টকটাইম ও ২ জিবি ইন্টারনেট, এলজি কে১০ এর সঙ্গে ৩৫০ মিনিট টকটাইম ও ২ জিবি ইন্টারনেট, এলজি এক্স স্ক্রিনের সঙ্গে ৬০০ মিনিট টকটাইম ও ৪ জিবি ইন্টারনেট এবং এলজি জি৫’র সঙ্গে ৯০০ মিনিট টকটাইম ও ৫ জিবি ইন্টারনেট পাওয়া যাবে।

এলজি জি৫ ছয় মাসের কিস্তিতে মাসিক ১০ হাজার ৯৪৩ টাকায় এবং ১২ মাসের কিস্তিতে ৫ হাজার ৮৬০ টাকায় কিনতে পারবেন গ্রাহকরা। ছয় মাসের কিস্তিতে এলজি কে৭ পেতে প্রতি মাসে ২ হাজার ১৭ টাকা এবং ১২ মাসের কিস্তিতে ১ হাজার ১২৫ টাকা পরিশোধ করতে হবে। এলজি কে১০ ছয়মাসের কিস্তিতে কেনার জন্য মাসিক ২ হাজার ৭৭৮ টাকা এবং ১২ মাসের কিস্তিতে মাসিক ১ হাজার ৫৫৪ টাকা পরিশোধ করতে হবে। এলজি এক্স স্ক্রিন ছয় মাসের কিস্তিতে নেয়ার জন্য মাসিক ৪ হাজার ১৩৮ টাকা এবং ছয় মাসের বেশি সময়ের জন্য মাসিক ২ হাজার ২৬৩ টাকা পরিশোধ করতে হবে।

Googleplus Pint
Like - Dislike Votes 32 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)