নম্বর ঠিক রেখে অপারেটর বদলের সুবিধা ডিসেম্বরে

BTRC News 11th Aug 16 at 4:59pm 1,146
Googleplus Pint
নম্বর ঠিক রেখে অপারেটর বদলের সুবিধা ডিসেম্বরে

ডিসেম্বর থেকে নম্বর ঠিক রেখে অপারেটর বদলের সুবিধা পাবেন মোবাইল ফোন গ্রাহকরা। এ জন্য সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হচ্ছে নম্বর ঠিক রেখে অপারেটর বদলের সুবিধা বা মোবাইল ফোন পোর্টেবিলিটির নিলাম।

বৃহস্পতিবার সকালে বিকাশের মাধ্যমে টেলিটক রিচার্জ ও আর্থিক লেনদেনের সুবিধা চালু কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম এ তথ্য জানান।

তিনি বলেন, একনেকে ৬৭৫ কোটি টাকার প্রকল্পের অনুমোদন দেয়া হয়েছে। তিন হাজার ২০০ কোটি টাকার একটা প্রস্তাব টেলিটক থেকে প্রণয়ন করা হচ্ছে, যেটি বোর্ড মিটিংয়ে উঠবে।

টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী বলেন, আমাদের উদ্দেশ্য হচ্ছে, যাতে ইউনিয়ন পর্যায়ে তখন থ্রিজি আমরা নিয়ে যেতে সক্ষম হব। আমরা যেন বলতে পারি, বর্তমান সরকারের মেয়াদকালে আমরা টেলিটককে স্বাবলম্বী করতে সক্ষম হয়েছি।

টেলিটকের সেবা উন্নত করে গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দিতে মন্ত্রণালয় ছয় মাস, এক বছর ও দুই বছর মেয়াদি উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করেছে উল্লেখ করে তারানা হালিম বলেন, এ জন্য খরচ করা হবে প্রায় চার হাজার কোটি টাকা। এ ছাড়া গ্রাহকের জন্য আকর্ষণীয় কলরেট ও ইন্টারনেট প্যাকেজ চালু করতে যাচ্ছে টেলিটক।

প্রতিমন্ত্রী জানান, ১২১ নম্বরে কল করেই গ্রাহকরা সব তথ্য জানতে পারবেন।

Googleplus Pint
Like - Dislike Votes 43 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)