হুয়াওয়ে ফোনে বাংলালিংকের অফার!

Mobile Phone Offer 5th Aug 16 at 7:44am 1,090
Googleplus Pint
হুয়াওয়ে ফোনে বাংলালিংকের অফার!

স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ের দুটি মডেলের হ্যান্ডসেটের সঙ্গে মোবাইল অপারেটর বাংলালিংক বান্ডেল অফার দিচ্ছি।

হুয়াওয়ে ওয়াই থ্রি টু এবং ওয়াই ফাইভ টু মডেলের স্মার্টফোনে বাংলালিংক ইন্টারনেট ডাটা ও টকটাইম অফার দিয়েছে।

বৃহস্পতিবার রাজধানীর গুলশানে বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগার্স ডেনে ক্যাম্পেইনটির শুরু করে বাংলালিংক ও হুয়াওয়ের কর্মকর্তারা।

হুয়াওয়ের স্মার্টফোন দুটি সকল পুরাতন ও নতুন বাংলালিংক প্রি-পেইড ও কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকরা বান্ডেল অফার উপভোগ করতে পারবেন।

হুয়াওয়ে ওয়াই থ্রি টু-তে রয়েছে পাঁচ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং দুই মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসরের সঙ্গে এক জিবি র্যাম ও আট জিবি রম। অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেমে চালিত। ২১০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

বাংলালিংক ১৮ জিবি ইন্টারনেট ডাটা, ৭৫০ মিনিট টকটাইম (বাংলালিংক-বাংলালিংক) ও ৭৫০ মিনিট টকটাইমসহ (অন্য অপারেটর) সেটটির মূল্য ছয় হাজার ১৯০ টাকা।

এছাড়াও পাঁচ ইঞ্চির ডিসপ্লের ওয়াই ফাইভ টু-তে আছে ১.৩ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর, এক জিবি র্যাম ও আট জিবি রম। সামনে আট মেগাপিক্সেল রিয়ার এবং দুই মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ডিভাইসটির সঙ্গে বাংলালিংক ২৪ জিবি ইন্টারনেট ডাটা, ১,৫০০ মিনিট টকটাইম (বাংলালিংক-বাংলালিংক) ও ১,৫০০ মিনিট টকটাইমসহ (অন্য অপারেটর) কেনা যাবে আট হাজার ৯৯০ টাকা।

দুটি হ্যান্ডসেটের সঙ্গে পাওয়া বোনাসের মেয়াদ হবে ৩০ দিন করে। আর এই অফারগুলো পাওয়া যাবে মোট তিন মাসে।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিরেক্টর অব ডিভাইস বিজনেস ইংমার ওয়্যাং মানুষের দৈনন্দিন জীবনে স্মার্টফোনের ব্যবহারের গুরুত্ব তুলে ধরে হুয়াওয়ে সবার হাতে স্বল্প দামে স্মার্টফোন পৌঁছে দেবে বলে জানান।
বাংলালিংকের হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রিমন

ডিজিটাল সেবাপ্রদানকারী হিসেবে বাংলালিংক সবসময় জনসাধারণের ক্রয় ক্ষমতার মধ্যে স্মার্টফোনের সঙ্গে ইন্টারনেট ও টকটাইম অফার পৌঁছে দিচ্ছে বলে জানান।

এসময় দুটি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Googleplus Pint
Like - Dislike Votes 22 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)