হন্ডুরাসের স্বরাষ্ট্রমন্ত্রী তার দুই সঙ্গীর মাতাল কাহিনী!!

মাতাল কৌতুক 19th Jul 16 at 2:42pm 1,987
Googleplus Pint
হন্ডুরাসের স্বরাষ্ট্রমন্ত্রী তার দুই সঙ্গীর মাতাল কাহিনী!!

হন্ডুরাসের স্বরাষ্ট্রমন্ত্রী তার দুই সঙ্গীর কাঁধে ভর দিয়ে বার ছাড়লেন। তিনজনের অবস্থাই সঙ্গীন, আজকে একটু বেশীই গিলে ফেলেছেন। বার থেকে বের হয়ে সামনে যে ট্যাক্সিটা পেলেন তাতেই সবাই হুড়মুড় করে উঠে পড়লেন। গম্ভীর গলায় একজন তাড়া দিলেন, জলদি হোম মিনিস্ট্রিতে চল, সংবাদ সম্মেলন আছে!

.

ট্যাক্সিচালক স্বরাষ্ট্রমন্ত্রী এবং তার সঙ্গীদের বেহাল দশা দেখে বেশ আমোদ পেলেন। মনে মনে ভাবলেন, মামু তুমি যে খাইয়া সংবাদ সম্মেলন কর এটা আমরা আগেই বুঝছি। খাড়াও আইজকা পাইছি তোমারে! তার মাথায় একটা দুষ্টুবুদ্ধি খেলে গেল।

.

ট্যাক্সিচালক ইঞ্জিন স্টার্ট দিয়ে সাথে সাথে আবার বন্ধ করে ফেললেন। মিনিট পাঁচেক চুপচাপ বসে থেকে মন্ত্রীকে উদ্দেশ্য করে বললেন, স্যার আমরা পৌঁছে গেছি!

ট্যাক্সি থেকে প্রথমে মন্ত্রী সাহেবের সঙ্গীরা নামলেন। একজন এগিয়ে এসে ট্যাক্সির ভাড়া মেটালেন, নিরাপদে পৌঁছে দেওয়ার জন্য ড্রাইভারকে পাঁচ ডলার টিপসও দিলেন। স্বরাষ্ট্রমন্ত্রী কিন্তু ট্যাক্সি থাকে নামলেন না। ড্রাইভার উনার দিকে তাকাতেই খেয়াল করলো মন্ত্রী সাহেব তার দিকে জুলজুল করে তাকায় আছে। সে ভড়কে গেল। এই যা, ব্যাটা জাড়িজুড়ি ধরে ফেললো নাকি! বিনীত কণ্ঠে সে মন্ত্রীকে বললো, স্যার নামবেন না?

মন্ত্রী আরেকটু ঝুঁকে আসলেন তারপর ড্রাইভারের গালে কইষা একটা চড় লাগায়া বিড়বিড় করে বললেন, হালার পো, এত জোরে কেউ গাড়ি চালায়? আরেকটু হলেই তো দিসিলি শেষ কইরা!

Googleplus Pint
Like - Dislike Votes 46 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)