পুরনো জিন্সকে নতুনরুপে করে তুলুন স্টাইলিশ

সাজগোজ টিপস 10th Jul 16 at 12:29pm 562
Googleplus Pint
পুরনো জিন্সকে নতুনরুপে করে তুলুন স্টাইলিশ

জিন্স পরতে ভালোবাসেন না এমন মানুষের সংখ্যা কম। প্রায় সকলের পছন্দের তালিকায় থাকে জিন্স। কিন্তু রোজ এক জিন্স পরা একঘেয়ে ব্যাপার হয়ে দাঁড়ায়। আবার বছরের পর বছরের ব্যবহার করলেও জিন্স সহজে নষ্ট হয়ে যায় না। পুরনো জিন্স ফেলতেও ইচ্ছে করে না আর পরলেও কেমন একটা অস্বস্তিকর লাগে। যদি খারাপ দেখায়! আপনি যদি হন শৈল্পিক বা সৃজনশীল, তবে আপনার পুরনো, বোরিং জিন্সটিকে স্টাইলিশ ও ফ্যাশনেবল করে তুলুন এইভাবে -

রং-তুলির টান : জিন্সের দাগছোপ ঢেকে ফেলতে কাজ দেবে রং ও তুলি। আপনার পুরনো জিন্সটির উপর মানানসই রং দিয়ে আঁকিবুঁকি করতে পারেন। আপনার মধ্যে যদি শৈল্পিক মানসিকতা থাকে, তবে তো কথাই নেই। নিজের মতো করে ডিজাইন বা পেইন্ট করে নিন জিন্সের উপর।

জমকালো লুক : পার্টি মানেই জমকালো লুক মাস্ট। কিন্তু আপনি যদি চান সকলের থেকে অন্যরকম সাজতে তবে জিন্সের বিকল্প হয় না। তবে আপনার লুকসে যোগ করতে হবে স্পেশাল টাচ। জিন্সের উপর ঝকমকে স্টোন বসিয়ে নিন ডিজাইন করে। দেখবেন, পার্টি সবার নজর থাকবে আপনার দিকেই।

স্ট্রাইপ জিন্স : এখন স্টাইপ দেওয়া জিন্স খুব ফ্যাশনেবল। আপনার সাদামাটা জিন্সটিকে স্টাইলিশ লুক দিতে অন্য কোনও কাপড় কেটে জিন্সের উপর বসিয়ে নিন। অন্য কোনও রঙের পুরনো জিন্স কেটে ডিজাইন করে জিন্সের উপর বসাতে পারেন, তাতে স্পেশাল লুক আসবে।

ফাঙ্কি লুক : এখন ফাটাফুটো জিন্সের ফ্যাশন। আপনার পুরনো জিন্সটিকে আপনি বাড়িতে এমন ফাঙ্কি লুক দিতে পারে। কাঁচি বা ব্লেড চালিয়ে ডিজাইন করে নিন। তবে সাবধানে, বেশি কাটছাট করতে গিয়ে আবার জিন্সটাকে বাতিল করে ফেলবেন না যেন!

Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 24 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)