'সম্রাট’ উপলক্ষ, ঘটনা ইশকাপনের রানী

মুভি রিভিউ 29th Jun 16 at 3:28pm 615
Googleplus Pint
'সম্রাট’ উপলক্ষ, ঘটনা ইশকাপনের রানী

কথাটা ঈদের সিনেমা ‘সম্রাট’ নিয়ে। মাফিয়া ডন সম্রাটকে ঘায়েল করার লোকের অভাব নেই। তেমন দুইজন মিশা সওদাগর ও ইন্দ্রনীল সেনগুপ্তকে দেখিয়ে শুরু হয় ট্রেলার। তাদের হাত থেকে মুক্তি নেই সম্রাটের!

কিন্তু সম্রাট এমন বস্তু ‘সম্রাটের চোখে ধূলো দেয়ার কথা কল্পনা করা যায়, কিন্তু ধূলো দেয়া যায় না।’ মৌলিক এ সংলাপের সঙ্গে অন্য কোনো সিনেমার সংলাপের তুলনা দেওয়া গুরুতর খারাপ চেষ্টা হবে। সে দিকে গেলাম না। বোঝা গেল এ সিগনেচার লাইন ধরে সিনেমা এগিয়ে যাবে।

তবে এটা বলা যায় সম্রাট শাকিব খানের সঙ্গে অন্যদের লড়াই গুরুতর চলছে। কিন্তু কেন? তার আবছা উত্তর অবশ্য আছে। তবে পুরোটা জানতে সিনেমাটা দেখতে হবে।

সোমবার রাতে প্রকাশ হয় মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত আলোচিত সিনেমাটির ট্রেলার। ফেসবুকে শেয়ার করা সেন্সর সনদে ৪ মিনিট দেখানো হলে প্রকাশ হওয়া ভিডিওটির দৈর্ঘ্য ২ মিনিট।

মজার বিষয় হলো মাফিয়া কাহিনীর জমজমাট অ্যাকশন সিনেমা হিসেবে পরিচিতি পেলেও ট্রেলারের দ্বিতীয়াংশ শুধু এক নারীকে নিয়ে কাড়াকাড়ির বয়ান। তিনি হলেন ইশকাপনের টেক্কা অপু বিশ্বাস।

ট্রেলারের এমন লাইনচ্যুতি ‌‘সম্রাট’র আকর্ষণের গতি কমিয়ে দেয় হয়তো! তবে অপু দেখতে ভালোই লাগে!

সব মিলিয়ে ভক্তদের উচ্ছাস প্রকাশ করার মতো সিনেমা উপহার দিচ্ছেন শাকিব খান। পুরো ট্রেলার তাই বলছে। মিশা ও শাকিবের অতি অভিনয়ের ইশারা থাকলেও ঝলমলে স্টাইলিশ উপস্থিতি, সঙ্গীত ও উচ্চাশার কারণে ট্রেলারটি আদর পাচ্ছে। এ নিয়ে বেশি বলা বাহুল্যই হবে। শুভ কামনা ‘সম্রাট’।

Googleplus Pint
Like - Dislike Votes 28 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)